সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

হেতিমগঞ্জে ট্রাক চাপায় ২ সহোদর নিহত : ট্রাকে আগুন দিলেন বিক্ষোব্ধ জনতা



askpq60q copy
স্টাফ রিপোর্টার
সিলেট-জকিগঞ্জ রোডের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জে ট্রাক চাপায় ২ সহোদর নিহত হয়েছেন। তাদের একজন ঘটনাস্থলে এবং অপরজন হাসপাতালে নেয়ার পর মারা যান। নিহতরা হলেন গোলাপগঞ্জের উত্তর রনিখাইল ঘুগারকুল গ্রামের সিকন্দর আলীর ছেলে তরমুজ আলী (৪৫) ও সুরুজ মিয়া (৪০)। সুরুজ মিয়া ছিলেন অটোরিকশার চালক। তিনি তার অপর দুই ভাইকে নিয়ে সিলেট শহরের দিকে যাচ্ছিলেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। আহত অন্যজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক। তার পরিচয় পাওয়া যায়নি। আজ (বুধবার) সকাল ১০ টার দিকে মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দ্রুতগামী একটি ট্রাক সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিলে হতাহতের এই ঘটনা ঘটে।
ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যায়। পরে বিক্ষুদ্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। তারা রাস্তা অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এদিকে ফায়ারসার্ভিস কর্মীরাও ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের আগুন নিভিয়েছেন। ট্রাকের চাপায় অটোরিকশাটি একেবারে দুমড়ে মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে।
এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলি ২ জন নিহতের কথা স্বীকার করেছেন। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, আহত অপর জনের অবস্থাও শংকাজনক।

Developed by: