সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

গোলাপগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা



62511
স্টাফ রিপোর্টার
সিলেটের গোলাপগঞ্জে ভ্রাম্যমান আদালত চালিয়ে বিভিন্ন যানবাহন ও মুদি দোকানকে জরিমানা করা হয়েছে। সোমবার (৬ আগস্ট) উপজেলার পৌর শহরে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজেস্ট্যাট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যনার্জি।
জানা যায়, যানবাহন ও মুদি দোকানগুলোতে এ অভিযান পরিচালনা করা হয়। এতে জরিমানা করা হয় সাড়ে ১০ হাজার টাকা।
অভিযানে দোকানের লাইসেন্স ও খাদ্যপণ্যের মূল্য তালিকা না থাকায় ইমা ট্রেডার্সকে ১ হাজার, হাসান এন্ড ফরহাদ ট্রেডার্সকে ২ হাজার টাকা, বিলাল ট্রেডার্সকে ১ হাজার টাকা, পাল ট্রেডার্সকে ২হাজার টাকা ও সনি ভেরাইটিজকে জরিমানা করা হয় ১ হাজার টাকা। অপরদিকে বিভিন্ন যাবাহনে লাইসেন্স না থাকায় ২ হাজার পাচঁ শত টাকা জরিমানা আদায় করেন। অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সাইফুল আলম সিদ্দিকী ও গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

Developed by: