সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

সিলেট নগরীর ৫টি ওয়ার্ডে মোটরসাইকেল চলাচেল নিষেধাজ্ঞা



mwehw9zw copy
স্টাফ রিপোর্টার
সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) নগরীর ৫টি ওয়ার্ডে মোটরসাইকেল চলাচল নিষেধ করেছে। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বন্ধ ঘোষিত ২টি ভোট কেন্দ্রে সকল পদে এবং ৭ নং সংরক্ষিত ওয়ার্ডের ভোট কেন্দ্রে সংরক্ষিত কাউন্সিলর পদে সর্বাধিক সমভোট প্রাপ্ত ২ জন প্রার্থীর মধ্যে ১১ আগস্ট পুণঃভোটগ্রহণ অনুিষ্ঠত হবে। পুণঃভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষে মোটরসাইকেল চলাচল নিষেধ করা হয়। বন্ধ ঘোষিত এলাকা হলো কেন্দ্র নং-১১৬ গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেন্দ্র নং-১৩৪ হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র নং-৯২ হতে ১০৫ কেন্দ্র পর্যন্ত মোট ১৪ টি ভোট কেন্দ্র রয়েছে।
বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় পরিপত্র নং-০৭ তারিখ ১০ জুলাই ২০১৮খ্রিঃ মূলে জারীকৃত পরিপত্রের নির্দেশনার আলোকে ৯ আগস্ট মধ্যরাত ১২টা হতে ভোট গ্রহণের পরের দিন অর্থাৎ ১২ আগস্ট সকাল ৬টা পর্যন্ত সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়।
নির্বাচনে প্রার্থী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষক এবং নির্বাচনী এজেন্টদের জন্য এই নির্দেশ প্রযোজ্য হবে না। তবে পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত ষ্টীকার ব্যবহার করতে হবে।

Developed by: