সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

সিলেট নগরীর ৫টি ওয়ার্ডে মোটরসাইকেল চলাচেল নিষেধাজ্ঞা



mwehw9zw copy
স্টাফ রিপোর্টার
সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) নগরীর ৫টি ওয়ার্ডে মোটরসাইকেল চলাচল নিষেধ করেছে। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বন্ধ ঘোষিত ২টি ভোট কেন্দ্রে সকল পদে এবং ৭ নং সংরক্ষিত ওয়ার্ডের ভোট কেন্দ্রে সংরক্ষিত কাউন্সিলর পদে সর্বাধিক সমভোট প্রাপ্ত ২ জন প্রার্থীর মধ্যে ১১ আগস্ট পুণঃভোটগ্রহণ অনুিষ্ঠত হবে। পুণঃভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষে মোটরসাইকেল চলাচল নিষেধ করা হয়। বন্ধ ঘোষিত এলাকা হলো কেন্দ্র নং-১১৬ গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেন্দ্র নং-১৩৪ হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র নং-৯২ হতে ১০৫ কেন্দ্র পর্যন্ত মোট ১৪ টি ভোট কেন্দ্র রয়েছে।
বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় পরিপত্র নং-০৭ তারিখ ১০ জুলাই ২০১৮খ্রিঃ মূলে জারীকৃত পরিপত্রের নির্দেশনার আলোকে ৯ আগস্ট মধ্যরাত ১২টা হতে ভোট গ্রহণের পরের দিন অর্থাৎ ১২ আগস্ট সকাল ৬টা পর্যন্ত সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়।
নির্বাচনে প্রার্থী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষক এবং নির্বাচনী এজেন্টদের জন্য এই নির্দেশ প্রযোজ্য হবে না। তবে পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত ষ্টীকার ব্যবহার করতে হবে।

Developed by: