সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

এক ফ্রেমে বন্ধি ৩ তারকা



image-77227-1533457356
প্রান্ত বিনোদন
প্রথমবারের মতো এক ফ্রেমে বন্দি হলেন চিত্রনায়িকা মৌসুমী, শাবনূর ও পপি। তবে কোনো সিনেমা, নাটক কিংবা টিভি অনুষ্ঠান নয়। মৌসুমী ও ওমর সানীর বিবাহবার্ষিকী অনুষ্ঠানে এ তিন তারকাকে এক ফ্রেমে বন্দি করেছেন আলোকচিত্রীরা। গত ২ আগস্ট ছিল তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমীর বিয়ের দুই যুগে পদার্পণ অনুষ্ঠান। এদিন বিবাহবার্ষিকী হলেও দেশের পরিস্থিতি বিবেচনা করে কোনো আনুষ্ঠানিক আয়োজন করেননি এ তারকা দম্পতি।
এর পরের দিন ঘরোয়াভাবে রাজধানীর উত্তরার মৌসুমী-সানীর নিজস্ব রেস্তোরাঁয় আমন্ত্রিত কয়েকজন অতিথিকে নিয়ে ঘরোয়াভাবে মিলিত হয়েছিলেন তারা। এ আয়োজনে উপস্থিত হয়েছিলেন মৌসুমীর প্রিয় দু’জন মানুষ ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ দুই নায়িকা শাবনূর ও পপি। চলচ্চিত্রে এ দুই নায়িকা মৌসুমীর ছোট বোন হিসেবেই পরিচিত।
তাছাড়া পারিবারিকভাবেও পপি মৌসুমীর চাচাতো বোন। তাই বড় বোনকে শুভেচ্ছা জানাতে শাবনূরকে নিয়ে পপিও উপস্থিত ছিলেন সেদিন। এ প্রসঙ্গে পপি বলেন, ‘মৌসুমী আপু ও দুলাভাই অনেক আগেই আমাকে পরিবারের একজন হিসেবেই এ অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছিলেন।
এর আগে বেশ কয়েকটি অনুষ্ঠানে নিজের কাজের ব্যস্ততা ও আব্বুর অসুস্থতার কারণে উপস্থিত হতে পারিনি। কিন্তু এবার সিদ্ধান্ত নিয়ে রেখেছিলাম ব্যস্ততাকে দূরে ঠেলে তাদের শুভেচ্ছা জানাতে যাব। পারিবারিক আবহেই দারুণ সময় কাটল।
শাবনূর আপুকে পেয়ে আরও বেশি ভালো লেগেছে। শাবনূর বলেন, ‘দাওয়াত পেলে সহকর্মীদের অনুষ্ঠানগুলোতে আমি উপস্থিত থাকার চেষ্টা করি। মৌসুমী আপু আমার ভীষণ প্রিয় একজন মানুষ। তিনি আমার বড় বোন, তাকে সে অবস্থানে রেখে এসেছি সারাটা জীবন। ভীষণ শ্রদ্ধাও করি তাকে। তার আমন্ত্রণ সবসময়ই উপভোগ করি।

Developed by: