সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

আবারো কমেছে স্বর্ণের দাম



62454
প্রান্ত ডেস্ক
স্বর্ণের দাম আবারও কমেছে। ১৭ দিনের ব্যবধানে সোমবার থেকে প্রতি ভরি স্বর্ণের দাম ১ হাজার ১৬৬ টাকা কমেছে। বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) এক বিজ্ঞপ্তিতে রোববার (৫ আগস্ট) নতুন এ দর ঘোষণা দিয়েছে। আন্তর্জাতিক বাজারের সঙ্গে সঙ্গতি রেখে দেশের বাজারে স্বর্ণের দাম নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছে সংগঠনটি।
নতুন দর অনুযায়ী, সবচেয়ে ভালো মানের অর্থাৎ, ২২ ক্যারেটের স্বর্ণ প্রতি ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) বিক্রি হবে ৪৭ হাজার ৪৭২ টাকায়। রোববার পর্যন্ত এ মানের স্বর্ণের দর ছিল ভরিপ্রতি ৪৮ হাজার ৬৩৮ টাকা।
২১ ক্যারেটের স্বর্ণ ৪৬ হাজার ৩৬৪ টাকা থেকে কমে বিক্রি হবে ৪৫ হাজার ১৯৮ টাকা দরে। আর ১৮ ক্যারেটের স্বর্ণ ৪১ হাজার ২৯০ টাকা থেকে কমে হয়েছে ৪০ হাজার ১২৪ টাকা।
আর সনাতন পদ্ধতির স্বর্ণের দর ভরিপ্রতি ২৭ হাজার ৫৮৫ টাকায় অপরিবর্তিত আছে। ২১ ক্যাডমিয়ামের প্রতি ভরি রুপার দরও এক হাজার ৫০ টাকায় অপরিবর্তিত আছে।

Developed by: