সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

সাংবাদিক মঞ্জুর বাসায় দুর্বৃত্তদের হামলা : ৪ জন আহত



Hamla
স্টাফ রিপোর্টার
চ্যানেল এস সিলেট এর ব্যুরো প্রধান ও ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঞ্জু এবং ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন রাজার বাসায় হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সিলেট নগরীর রায়নগর বসুন্ধরা-৯৬ নম্বর বাসায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় চারজন আহত হয়েছেন। আহতরা হলেন-১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন রাজা, তার ভাই কয়েস আহমদ, জামাল আহমদ, জামাল আহমদের ছেলে জিসান।
স্থানীয় সূত্রে জানা যায়, দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ২০-২৫ জন যুবক সাংবাদিক মঞ্জু এবং আওয়ামী লীগ নেতা রাজার বাসায় হামলা চালায়। এসময় তারা লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। এতে চারজন আহত হন। এর মধ্যে হামলায় আহত কয়েস আহমদের অবস্থা গুরুতর। খবর পেয়ে কোতয়ালী থানার উপ-পরিদর্শক বাহারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Developed by: