সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

হবিগঞ্জে নারীর গলা কাটা লাশ



11111
হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের বাহুবলে রুমেনা বেগম (২২) নামের এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  আজ রবিবার দুপুরে উপজেলার রাজাপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রুমেনা উপজেলার মোহনপুর প্রকাশি রাজাপুর গ্রামের কিরিম উদ্দিনের মেয়ে। স্বামী পরিত্যক্ত রুমেনা প্রাণ আরএফএল গ্রুপে চাকরী করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। তবে কি কারণে হত্যা করা হয়েছে তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি পুলিশ।
পুলিশ সূত্র জানায়, রবিবার সকালে স্থানীয় লোকজন রুমেনার গলাকাটা লাশ তার নিজ বাড়ি সংলগ্ন ঈদগাহের পাশের ধানের জমিতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।  পুলিশ নিহতের স্বজনের বরাত দিয়ে আরো জানায়, সে শনিবার দিবাগত রাত ১২টা পর্যন্ত বাড়িতেই ছিল। সকালে পরিবারের লোক তাকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে লাশের সন্ধান পায়।
খবর পেয়ে বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও থানার ওসি মো. মাসুক আলীসহ এক দল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মধ্যরাতে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে এবং রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

Developed by: