সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

হবিগঞ্জে নারীর গলা কাটা লাশ



11111
হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের বাহুবলে রুমেনা বেগম (২২) নামের এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  আজ রবিবার দুপুরে উপজেলার রাজাপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রুমেনা উপজেলার মোহনপুর প্রকাশি রাজাপুর গ্রামের কিরিম উদ্দিনের মেয়ে। স্বামী পরিত্যক্ত রুমেনা প্রাণ আরএফএল গ্রুপে চাকরী করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। তবে কি কারণে হত্যা করা হয়েছে তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি পুলিশ।
পুলিশ সূত্র জানায়, রবিবার সকালে স্থানীয় লোকজন রুমেনার গলাকাটা লাশ তার নিজ বাড়ি সংলগ্ন ঈদগাহের পাশের ধানের জমিতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।  পুলিশ নিহতের স্বজনের বরাত দিয়ে আরো জানায়, সে শনিবার দিবাগত রাত ১২টা পর্যন্ত বাড়িতেই ছিল। সকালে পরিবারের লোক তাকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে লাশের সন্ধান পায়।
খবর পেয়ে বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও থানার ওসি মো. মাসুক আলীসহ এক দল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মধ্যরাতে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে এবং রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

Developed by: