সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলার আসামি গ্রেপ্তার



62396
হবিগঞ্জ প্র্রতিনিধি
হবিগঞ্জে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি মহিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সদর উপজেলার কাটাখালি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মহিবুর রহমানকে গ্রেপ্তার করা হয়। তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় অবস্থান করছিলেন। এর মধ্যে একাধিকবার দেশে এলেও পুলিশের চোখ ফাঁকি দিয়ে পুনরায় চলে যান তিনি। সম্প্রতি তার দেশে আসার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ২০০৫ সালের ২৭ জানুয়ারি সদর উপজেলার বৈদ্যের বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভা শেষে ফেরার সময় দুর্বৃত্তদের গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া ও তার ভাতিজা শাহ মঞ্জুর হুদাসহ পাঁচজন। এতে আহত হন জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি এমপি মো. আবু জাহিরসহ অন্তত ৪৭ জন। ওই ঘটনায় জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক এমপি মো. আব্দুল মজিদ খান বাদী হয়ে সদর থানায় হত্যা এবং বিস্ফোরক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন। মামলায় কয়েক দফা তদন্ত শেষে সর্বশেষ ২০১৪ সালের নভেম্বর মাসে সম্পূরক চার্জশিট দেন তদন্তকারী কর্মকর্তা। এতে মহিবুর রহমানকে আসামির তালিকাভুক্ত করা হয়। তখন থেকেই পলাতক ছিলেন তিনি।

Developed by: