সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

দক্ষিণ সুরমায় ৩ হত্যা : সন্দেহভাজন এখনও পলাতক



122741
দক্ষিণ সুরমা প্রতিনিধি
সিলেট নগরীর দক্ষিণ সুরমার ঝালোপাড়ার একটি বাসার বাথরুম থেকে গেল সোমবার দুপুরে মা ও দুই মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। অর্ধগলিত অবস্থায় লাশগুলো উদ্ধার করা হয়। পুলিশ বলছে, মা ও দুই মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। কেন এই হত্যাকাণ্ড? কোথায় পালিয়েছেন ওই দুই মেয়ের বাবা হাসান মুন্সী? পুলিশ এখন এসব প্রশ্নের উত্তর খোঁজতে ব্যস্ত।
জানা যায়, সম্প্রতিক ঝালোপাড়া এলাকার খেয়াঘাট গলির জি ব্লকের প্রবাসী কামাল আহমদের মালিকানাধীন বাসায় পরিবার নিয়ে ওঠেন গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলাধীন কমলাপুর গ্রামের হাসান মুন্সী, স্ত্রী জনি বেগম শিউলী (৩০) এবং তার দুই মেয়ে সীমা (১২) ও মিম (১৫)।
গত সোমবার তালাবদ্ধ বাসার ভেতর থেকে দুর্গন্ধ ছড়ানোয় স্থানীয় পুলিশে খবর দেন। পুলিশ তালা ভেঙে ঘরে প্রবেশ করে বাসার বাথরুম থেকে লাশ তিনটি উদ্ধার করে। তবে হাসান মুন্সীকে পাওয়া যায়নি।
দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, ময়নাতদন্তে ওই তিনজনে শ্বাসরোধ করে হত্যার প্রমাণ মিলেছে। এটি একটি পরিকল্পিত হত্যাকা- বলে ধারণা করছি। আমরা হত্যাকা-ের কারণ উদঘাটনে কাজ করছি। মহিলার স্বামী হাসান মুন্সীকে গ্রেফতারের চেষ্টা চলছে।
পুলিশ জানায়, ময়নাতদন্ত শেষে লাশ তিনটি শিউলীর ভাই বাদশা মিয়ার কাছে হস্তান্তর করা হয়। তিনি লাশ বাড়িতে নিয়ে দাফন করেছেন।

Developed by: