সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

দক্ষিণ সুরমায় ৩ হত্যা : সন্দেহভাজন এখনও পলাতক



122741
দক্ষিণ সুরমা প্রতিনিধি
সিলেট নগরীর দক্ষিণ সুরমার ঝালোপাড়ার একটি বাসার বাথরুম থেকে গেল সোমবার দুপুরে মা ও দুই মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। অর্ধগলিত অবস্থায় লাশগুলো উদ্ধার করা হয়। পুলিশ বলছে, মা ও দুই মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। কেন এই হত্যাকাণ্ড? কোথায় পালিয়েছেন ওই দুই মেয়ের বাবা হাসান মুন্সী? পুলিশ এখন এসব প্রশ্নের উত্তর খোঁজতে ব্যস্ত।
জানা যায়, সম্প্রতিক ঝালোপাড়া এলাকার খেয়াঘাট গলির জি ব্লকের প্রবাসী কামাল আহমদের মালিকানাধীন বাসায় পরিবার নিয়ে ওঠেন গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলাধীন কমলাপুর গ্রামের হাসান মুন্সী, স্ত্রী জনি বেগম শিউলী (৩০) এবং তার দুই মেয়ে সীমা (১২) ও মিম (১৫)।
গত সোমবার তালাবদ্ধ বাসার ভেতর থেকে দুর্গন্ধ ছড়ানোয় স্থানীয় পুলিশে খবর দেন। পুলিশ তালা ভেঙে ঘরে প্রবেশ করে বাসার বাথরুম থেকে লাশ তিনটি উদ্ধার করে। তবে হাসান মুন্সীকে পাওয়া যায়নি।
দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, ময়নাতদন্তে ওই তিনজনে শ্বাসরোধ করে হত্যার প্রমাণ মিলেছে। এটি একটি পরিকল্পিত হত্যাকা- বলে ধারণা করছি। আমরা হত্যাকা-ের কারণ উদঘাটনে কাজ করছি। মহিলার স্বামী হাসান মুন্সীকে গ্রেফতারের চেষ্টা চলছে।
পুলিশ জানায়, ময়নাতদন্ত শেষে লাশ তিনটি শিউলীর ভাই বাদশা মিয়ার কাছে হস্তান্তর করা হয়। তিনি লাশ বাড়িতে নিয়ে দাফন করেছেন।

Developed by: