সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

যুক্তরাষ্ট্রে কী করছেন শুভ-পূর্ণিমা?



shuvo-purnima-home
প্রান্ত ডেস্ক
সেই কবে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ছায়া-ছবি’তে অভিনয় করেছিলেন আরিফিন শুভ ও পূর্ণিমা। সিনেমাটি মুক্তির আলো না দেখলেও ঢালিউড দর্শকরা এ জুটিকে পছন্দ করেছেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে দেখা হয় দুই তারকার। সেখানকার কিছু ছবি তারা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর তা ভাইরাল হয়েছে চলচ্চিত্র বিষয়ক গ্রুপে। সেখানে ভক্তরা জানান, শুভ-পূর্ণিমাকে জুটি হিসেবে পর্দায় দেখতে চান। লস অ্যাঞ্জেলসে বাংলাদেশি আমেরিকান এসোসিয়েশন অফ লস অ্যাঞ্জেলসের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল দুদিনব্যাপী ‘আনন্দ-মেলা ২০১৮’।
২৮ ও ২৯ জুলাইয়ের এ আয়োজনে অংশ নেন বাংলাদেশের কয়েকজন তারকা। তাদের মধ্যে ছিলেন শুভ ও পূর্ণিমা। অনুষ্ঠানস্থল ছাড়াও তাদের আড্ডা দিতে দেখা যায়। তেমন একটি ছবিতে আরো আছেন যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনয়শিল্পী দম্পতি টনি ডায়েস ও প্রিয়া ডায়েস।
বেশ আগেই যুক্তরাষ্ট্রের কয়েকটি ইভেন্টে অংশ নিতে দেশ ছাড়েন শুভ। আর পূর্ণিমা সেখানে যান সপ্তাহখানেক আগে। এর আগে তিনি দেশে অংশ নেন কামব্যাক সিনেমা ‘জ্যাম : প্রেমের চাটনি’র মহরতে। নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় ওই সিনেমায় শুভকেও প্রস্তাব দেওয়া হয়, তবে তিনি প্রস্তাবটি গ্রহণ করেননি।
পূর্ণিমা দেশে ফিরবেন ২ আগস্ট। অন্যদিকে মাসের মাঝামাঝিতে যুক্তরাষ্ট্র ছাড়বেন শুভ। ফিরেই জানাবেন নতুন ছবির খবর।

Developed by: