সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

জঙ্গির প্রেমের গল্প নিয়ে ঈদে আসছে সিলেটী বধূ মাহিয়া মাহি’র ‘জান্নাত’



image-74243-1532599613
প্রান্ত বিনোদন
আসছে ঈদুল আজহায় বড় পর্দায় মুক্তি পাচ্ছে মাহিয়া মাহি ও সাইমন সাদিকের ‘জান্নাত’ নামের ছবিটি। জঙ্গির প্রেমের গল্প নিয়ে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত দ্বিতীয় সিনেমা এটি। দীর্ঘদিন পর জুটি বেঁধে বড় পর্দায় হাজির হচ্ছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। ২০১৩ সালে এই জুটির সিনেমা ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল। বিগত এক দশকের মধ্যে এটি ছিল অন্যতম ব্যবসা সফল সিনেমা।
ঈদে ছবিটির মুক্তির বিষয়টি নিশ্চিত করে নির্মাতা মানিক বলেন, প্রযোজক ও পরিবেশক সমিতি থেকে সিনেমাটি মুক্তির জন্য ২৭ এপ্রিল তারিখ নেওয়া হয়েছিল। কিন্তু আমার কাছে মনে হলো দুই ঈদের মাঝে সিনেমা মুক্তি দেওয়া ঠিক হবে না। তাই তারিখ পরিবর্তন করে ঈদুল আজহায় মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তিনি বলেন, এবার আমি ভিন্নরকম একটি গল্প দর্শকের দেখাতে যাচ্ছে। সিনেমাটিতে দর্শক একজন বিপথগামী জঙ্গির প্রেমের গল্প দেখতে পাবেন। ভুল পথে গিয়ে তার জীবনে যে ধরনের বিপর্যয় নেমে আসে সিনেমার গল্পে তাই দেখানো হবে। পাশাপাশি জঙ্গিবাদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির বিষয়টিও উঠে আসবে ওই সিনেমায়।
এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। আরো অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

Developed by: