সর্বশেষ সংবাদ
খালেদার চিকিৎসা বিষয়ক রিটের শুনানি ১ অক্টোবর  » «   হবিগেঞ্জ প্রবাসীর বাড়িতে ডাকাতি : হামলায় নারী আহত  » «   শিল্পা শেঠি বৈষম্যের শিকার!  » «   মেসি’র বিস্ময়কর কাণ্ড  » «   মাছের পেটে ৬১৪ পিস ইয়াবা!  » «   সিলেটে বসছে আন্তর্জাতিক ফুটবলের আসর  » «   নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «  

রাজ-শুভশ্রী এক বাঁধনে



raj-home
প্রান্ত ডেস্ক :
বিয়েটা করেই ফেললেন টালিগঞ্জের পরিচালক-নায়িকা জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে দুই বাড়ির সদস্যদের উপস্থিতিতেই সম্পন্ন হয় যাবতীয় আনুষ্ঠানিকতা।
আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা যায়, শুভশ্রী আগেই জানিয়েছিলেন বিয়ের দিন লাল বেনারসী, সোনার গয়না, চন্দনে সাজবেন। কথা মতোই সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাকে সেজেছিলেন কনে।
রাজের পরনে ছিল সবুজ পাঞ্জাবি ও ধুতি। শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল, সিঁদুর দান— সব বাঙালি হিন্দু রীতি মেনেই বিয়ে করলেন এই তারকা জুটি। লগ্ন ছিল ১০.৪০ থেকে ১২.১৫ পর্যন্ত। এই শুভ লগ্নেই শুভশ্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন রাজ।
শুভদৃষ্টির আগেই হবু বৌয়ের উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিতে দেখা যায় রাজকে।
অতিথিদের জন্য ছিল ভোজের বিশাল আয়োজন। তবে টলি তারকাদের এই হাইভোল্টেজ বিয়েতে দেখা যায়নি। ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদেরই নিয়ে গিয়েছে গঙ্গোপাধ্যায় এবং চক্রবর্তী পরিবার। রোববার অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনা। সেখানে উপস্থিত থাকবেন টলিউডের প্রায় সব তারকাই।

Developed by: