সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

রাজ-শুভশ্রী এক বাঁধনে



raj-home
প্রান্ত ডেস্ক :
বিয়েটা করেই ফেললেন টালিগঞ্জের পরিচালক-নায়িকা জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে দুই বাড়ির সদস্যদের উপস্থিতিতেই সম্পন্ন হয় যাবতীয় আনুষ্ঠানিকতা।
আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা যায়, শুভশ্রী আগেই জানিয়েছিলেন বিয়ের দিন লাল বেনারসী, সোনার গয়না, চন্দনে সাজবেন। কথা মতোই সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাকে সেজেছিলেন কনে।
রাজের পরনে ছিল সবুজ পাঞ্জাবি ও ধুতি। শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল, সিঁদুর দান— সব বাঙালি হিন্দু রীতি মেনেই বিয়ে করলেন এই তারকা জুটি। লগ্ন ছিল ১০.৪০ থেকে ১২.১৫ পর্যন্ত। এই শুভ লগ্নেই শুভশ্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন রাজ।
শুভদৃষ্টির আগেই হবু বৌয়ের উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিতে দেখা যায় রাজকে।
অতিথিদের জন্য ছিল ভোজের বিশাল আয়োজন। তবে টলি তারকাদের এই হাইভোল্টেজ বিয়েতে দেখা যায়নি। ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদেরই নিয়ে গিয়েছে গঙ্গোপাধ্যায় এবং চক্রবর্তী পরিবার। রোববার অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনা। সেখানে উপস্থিত থাকবেন টলিউডের প্রায় সব তারকাই।

Developed by: