সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

রাজ-শুভশ্রী এক বাঁধনে



raj-home
প্রান্ত ডেস্ক :
বিয়েটা করেই ফেললেন টালিগঞ্জের পরিচালক-নায়িকা জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে দুই বাড়ির সদস্যদের উপস্থিতিতেই সম্পন্ন হয় যাবতীয় আনুষ্ঠানিকতা।
আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা যায়, শুভশ্রী আগেই জানিয়েছিলেন বিয়ের দিন লাল বেনারসী, সোনার গয়না, চন্দনে সাজবেন। কথা মতোই সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাকে সেজেছিলেন কনে।
রাজের পরনে ছিল সবুজ পাঞ্জাবি ও ধুতি। শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল, সিঁদুর দান— সব বাঙালি হিন্দু রীতি মেনেই বিয়ে করলেন এই তারকা জুটি। লগ্ন ছিল ১০.৪০ থেকে ১২.১৫ পর্যন্ত। এই শুভ লগ্নেই শুভশ্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন রাজ।
শুভদৃষ্টির আগেই হবু বৌয়ের উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিতে দেখা যায় রাজকে।
অতিথিদের জন্য ছিল ভোজের বিশাল আয়োজন। তবে টলি তারকাদের এই হাইভোল্টেজ বিয়েতে দেখা যায়নি। ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদেরই নিয়ে গিয়েছে গঙ্গোপাধ্যায় এবং চক্রবর্তী পরিবার। রোববার অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনা। সেখানে উপস্থিত থাকবেন টলিউডের প্রায় সব তারকাই।

Developed by: