সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ



31959026_1538633999578765_3611563679092310016_n
স্টাফ রিপোর্টার :
সিলেট জেলা প্রেসক্লাব’র দ্বিবার্ষিক নির্বাচন আজ শনিবার (১২ মে)। নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ শনিবার বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ করা হবে। ভোটগ্রহণকালে প্রধান নির্বাচন কমিশনার সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সমিউল আলম, নির্বাচন কমিশনার মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ভবতোষ বর্মণ রায় ও সুশাসনের জন্য নাগরিক (সুজন)-সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী উপস্থিত থাকবেন। পরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।
নির্বাচনে সভাপতি পদে তিনজন প্রার্থী রয়েছেন। তাঁরা হলেন- তাপস দাস পুরকায়স্থ, সালাম মশরুর ও ওয়েছ খছরু।
সহ-সভাপতি (১) পদের প্রার্থীরা হলেন- আবুল হোসেন (আবুল মোহাম্মদ) ও মনিরুজ্জামান মনির। সহ-সভাপতি (২) পদের প্রার্থীরা হলেন- সাঈদ চৌধুরী টিপু ও সাত্তার আজাদ।
নির্বাচনে সাধারণ সম্পাদক পদে শাহ্ দিদার আলম নবেল, মুকিত রহমানী ও মনোয়ার জাহান চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন মো. নাসির উদ্দিন, সৈয়দ রাসেল ও অমিতা সিনহা।
কোষাধ্যক্ষ পদের বিপরীতে লড়ছেন তিনজন। তাঁরা হলেন-আনন্দ সরকার, ফয়ছল আহমদ মুন্না ও এ এইচ আরিফ।
ক্রীড়া সংস্কৃতি সম্পাদক পদের প্রার্থীরা হলেন- ইউসুফ আলী, ওলিউর রহমান ও আবু বকর। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে লড়ছেন তুহিনুল হক তুহিন ও নোমান বিন আরমান।
তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদের প্রার্থীরা হলেন- মিসবাহ উদ্দীন আহমদ ও এম এ মালেক। পাঠাগার সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. আব্দুল কাইয়ুম, রজত কান্তি চক্রবর্তী ও মঞ্জুর হোসেন খান।
দপ্তর সম্পাদক পদে মো. ইমরান আহমদ ও নুরুল হক শিপু এবং নির্বাহী সদস্য (৪ জন) পদে লড়ছেন রফিকুল ইসলাম সুজন, নুরুল ইসলাম, আলী আকবর চৌধুরী, শাহীন আহমদ, সুব্রত দাস ও লুৎফুর রহমান।

Developed by: