সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’



amar-prem-amar-priya
প্রান্ত বিনোদন :
রক্ত, সোনাবন্ধু নিয়ে এর আগে ঈদের মৌসুমে হাজির হয়েছিলেন পরী মনি। এবারের ঈদুল ফিতরে মুক্তি পাবে নায়িকার ‘আমার প্রেম আমার প্রিয়া’। এমনটাই জানালেন সিনেমাটির পরিচালক শামীমুল ইসলাম শামীম।
সম্প্রতি ‘আমার প্রেম আমার প্রিয়া’ সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে। এর পরপরই নির্মাতা এ সিদ্ধান্ত জানান।
তিনি বলেন, ‘সবকিছু ঠিক থাকলে ঈদুল ফিতরে মহাসমারোহে সিনেমাটি মুক্তি পাবে।’
‘আমার প্রেম আমার প্রিয়া’য় পরীর বিপরীতে আছেন কায়েস আরজু। ইতোমধ্যে প্রকাশ হয়েছে সিনেমাটির একটি গান ও টিজার। এর মধ্যে টিজারটি আলোচনার খোরাক হয়েছে অনলাইনে।
‘আমার প্রেম আমার প্রিয়া’তে আরজু নাপিতের ছেলে ও পরী মনি চেয়ারম্যানের মেয়ে। তাদের বাবার চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে আলীরাজ ও মিশা সওদাগর।
ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘আমার প্রেম আমার প্রিয়া’। আরো অভিনয় করছেন রেবেকা ও ডন।

Developed by: