সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার



331rvvpm copy
বিয়ানীবাজার সংবাদদাতা :
বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে বিয়ানীবাজারের তিলপাড়া এক যুবককে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার তিলপাড়া ইউনিয়নের কামারকান্দি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষক মুছলেহ উদ্দিন মছলু তিলপাড়া ইউনিয়নের কামারকান্দি গ্রামের আমির আলীর পুত্র।
জানা যায়, গত ১৪ এপ্রিল ধৃত ধর্ষক মছলু একই এলাকার এক বুদ্ধি প্রতিবন্ধী যুবতী মেয়েকে (৩২) ধর্ষণ করে। প্রথমে লোকলজ্জার ভয়ে মুখ না খুললেও দুইদিন পর বিয়ানীবাজার থানায় মেয়েকে সাথে করে নিয়ে গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন ধর্ষিতার পিতা। অভিযোগ পেয়ে ধর্ষিতা যুবতীকে সিলেট ওসমানী মেডিকের কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করে। সেখানে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। মেডিকেল প্রতিবেদনে ধর্ষণের অভিযোগের সত্যতা পাওয়ায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতারের জন্য। কিন্তু সে পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয় নি। মঙ্গলবার দুপুরে ধর্ষক মছলুকে গ্রেফতার করে পুলিশ। তবে ধর্ষক এলাকার প্রভাবশালী হওয়ায় ন্যায় বিচার নিয়ে শংকিত রয়েছেন বলে জানান ধর্ষিতার পিতা। তিনি বলেন, তারা বিভিন্নভাবে আমাকে ভয়ভীতি দেখাচ্ছেন যাতে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করি। যার জন্য আমি শংকিত। তিনি তার প্রতিবন্ধী মেয়ের ধর্ষণের বিচার দাবী করেন।
এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী বলেন, অভিযোগের ভিত্তিতে আসামীকে গ্রেফতার করা হয়েছে। আমরা ভিকটিম প্রতিবন্ধী মেয়েটিকে পরীক্ষা-নিরীক্ষা করে ধর্ষণের সত্যতাও পেয়েছি। বুধবার আদালতের মাধ্যমে ধর্ষক মছলুকে জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

Developed by: