সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

১৯৩৩ সালের অডিও রেকর্ডে বর্তমান মানুষের জন্য পরামর্শ



khalid (3)
প্রান্ত ডেস্ক :
ভবিষ্যত সম্পর্কে অতীতে অনেকেই বিভিন্ন বাণী দিয়েছেন যা পরবর্তীতে হুবহু মিলে গেছে। বিংশ শতাব্দী সম্পর্কে নস্ট্রাদামুস কিংবা বাবা ভাঙ্গার অনেক কথাই হুবহু মিলেছে। আসছে সময়ের আরও কিছু বিপর্যয়কর ঘটনা মিলে যায় কিনা সে ভয়ও আছে। সম্প্রতি এরই মাঝে যোগ হয়েছে নতুন একটি অডিও বার্তা। ১৯৩৩ সালের পুরনো এক অডিও রেকর্ডে ভবিষ্যতের মানুষের জন্য কিছু ঘটনা আর পরামর্শ রয়েছে।
ব্রিটিশ সংবাদমাধ্যম এক্সপ্রেস ইউকে জানায়, অডিও বার্তায় সেই ব্যক্তি ভবিষ্যতের বিভিন্ন ঘটনা তুলে ধরেছেন যার সঙ্গে ইতিহাসের মিল রয়েছে। অডিও বার্তায় আরও বলা হয়েছে, বিংশ শতকে মানব সভ্যতা এতটাই সামনে এগিয়ে যাবে যে একবিংশ শতাব্দীতে এসে নিজেদের অস্তিত্বই হুমকির মুখে ফেলবে।
ইউ টিউবে এপেক্স টিভি নামের একটি চ্যানেলে অতীতের সেই ব্যাক্তির পাঠানো অডিও বার্তাটি প্রথম প্রকাশ করা হয়। অডিও বার্তায় সে আগামী দুশ’ বছরে পৃথিবীতে মানব সভ্যতা কি কি প্রাপ্তি আর দুর্ভোগ পোহাবে তার উল্লেখ আছে।
ইউটিউবে অডিও বার্তাটির শিরোনাম ছিল ভবিষ্যত সম্পর্কে ১৯৩৩ সালের মানুষের করা শতভাগ সত্য ভবিষ্যত বাণী “Man Predicting The Future in 1933 100% True”,
অডিও বার্তায় বর্তমান তথ্য প্রযুক্তিতে উন্নত সভ্যতার বর্ণনা যেমন আছে, তেমনি অতিপ্রাকৃতিক কিংবা ভিন্ন ভূবনের সঙ্গে যোগাযোগ হওয়ার সম্ভাবনার কথাও আছে।
অডিও বার্তায় তার দাবি, ২১৩৩ সালে গিয়ে সেসময়ের মানুষ অডিও বার্তার কথাগুলো মিলিয়ে দেখে বলবে তা মিথ্যে ছিল কিনা। বলেন, যদিও তা জানার সুযোগ ‘সময়’ তাকে দেবে না।

Developed by: