সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

অর্ধ মানুষরূপী এটা কি?



Beast-Man1-main
প্রান্ত ডেস্ক :
সম্প্রতি দক্ষিণ আমেরিকার দেশ আর্জেন্টিনার সান্তা ফে রাজ্যের শহরে রহস্যময় এক জন্তুকে নিয়ে স্থানীয়দের মনে আতঙ্ক দেখা দিয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম দি সান মঙ্গলবার এক প্রতিবেদনে জানায়, শহরের দুটি কুকুরকে সম্প্রতি কে বা কারা হত্যা করে খেয়ে ফেলায় রহস্যের জন্ম নেয়। তবে রহস্যের সমাধান করতে গিয়ে আরও ভয়ঙ্কর প্রশ্নের সম্মুখীন হয়েছে নগর কর্তৃপক্ষ। চলতি সপ্তাহে নগরের এক প্রান্তের সিসি ক্যামেরায় অদ্ভুত আকৃতির জন্তু ধরা পড়ে। রাস্তার পাশে স্থাপিত ওই সিসি ক্যামেরায় গভীর রাতে ধরা পড়ে জন্তুটির ছবি।
ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেলে অনেকের মধ্যেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। অধিকাংশই জন্তুটির পরিচয় সম্পর্কে জানতে চান। কিন্তু এর উত্তর কর্তৃপক্ষের তরফে বলা হয়নি।
প্রতিবেদনে বলা হয়, শহরের দুটি কুকুরের হত্যার পেছনে অদ্ভুত আকৃতির জন্তুটির সম্পর্ক আছে বলেই কর্তৃপক্ষের বিশ্বাস। মৃত কুকুর দুটির একটি ছিল জার্মান শেফার্ড এবং অপরটি পিট বুল।
সিসি ক্যামেরায় ধরা পড়া জন্তুটির একটি স্থির চিত্র প্রথমে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায়। সেখানে দেখা যায় অজানা জীবটি মানুষের মতো দেখতে মনে হলেও আসলে তা নয়! সেটিকে আদতে মানুষ বলে মনে হলেও জন্তুর সব রকম বৈশিষ্ট্য বিদ্যমান। কুকুর দুটি নিহতের পেছনে যে জন্তুটির সম্পর্ক রয়ে তা বের করতেও গবেষকদের খুব বেশি দেরি হয়নি। কেননা ২০০৫ সালের দিকেও নাকি এমন অদ্ভুত জন্তুকে শহরের রাস্তায় ঘুরে বেড়াতে দেখেছে স্থানীয়রা।
সামাজিক যোগাযোগমাধ্যমেই বেশ কয়েজন জনান, শহরে দীর্ঘ বিরতির পর এমন জীব আবার ফিরে এসেছে। কিন্তু একই সঙ্গে যে প্রশ্ন দেখা দিয়েছে তা হচ্ছে জন্তুটি এসেছে কোথা থেকে?

Developed by: