সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

গোলাপগঞ্জে হামলার শিকার তরুণের মৃত্যু



bwp2bijp copy
গোলাপগঞ্জ সংবাদদাতা :
গোলাপগঞ্জে হামলার শিকার তরুণের মৃত্যুর খবর পাওয়া গেছে।   এক বছর আগের ক্যারম খেলায় হাতাহাতির জের ধরে ওই তরুণের হামলার ঘটনা ঘেটেছে বলে জানা গেছে।   নিহত ব্যক্তি গোলাপগঞ্জের বসন্তপুর গ্রামের আব্দুল হকের পুত্র আমির হোসেন (১৮)।
গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হত্যাকান্ডের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকান্ডের ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। তদন্ত করে সব অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
জানা যায়, এক বছর আগের ক্যারাম খেলা নিয়ে একই গ্রামের তানভীর ও কয়েক জনের সাথে আমিরের হাতাহাতি হয়। এর জের ধরে ষড়যন্ত্রমূলক ভাবে নিহত আমির হোসেন (১৮)কে একটি ডাকাতি মামলায় ঢুকানো হয়। আমির হোসেন জামিনে বেরিয়ে আসলে গত রাত ১৭ ই এপ্রিল রাত ৮টায় অভিযুক্ত আপন দুই ভাই মৃত বাবুল মিয়ার পুত্র  তানভীর ও জাহেদ, মারুফ সহ আরো কয়েক জন মিলে নিহত আমির হোসেনকে কৌশলে বসন্তপুর বাজারের সিরাজ মিয়ার মার্কেটে আনে। আমির হোসেন আসার পর তার উপর ছুরি চাকু দিয়ে এলোপাথাড়ি হামলা চালিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়ারা মুমূর্ষু আমির হোসেন কে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে প্রেরণ করলে আজ সকাল ৮ টার দিকে আমির হোসেন মারা যান।
এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ সুত্রে জানা গেছে পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Developed by: