সর্বশেষ সংবাদ
ইলিয়াছ আলীর গাড়ি চালক আনসার আলীর মা-মেয়ে আজও অপেক্ষায়  » «   কোটা সংস্কার আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন : সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্লাস বর্জন  » «   ‘করের আওতায় আনা হবে সিএনজি অটোরিকশা মালিকদের’  » «   দীর্ঘ ২৫টি বছর পর…  » «   অবশেষে আরব আমিরাতে খুলেছে বাংলাদেশের শ্রমবাজার  » «   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দক্ষিণ সুরমায় জোড়া খুনের মামলায় ৪৯ জন কারাগারে : ২ জনের জামিন  » «   প্রেমের টান বড় জোরদার : যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর  » «   অর্ধ মানুষরূপী এটা কি?  » «   ফের আলোচনায় ডিআইজি মিজান : সংবাদ পাঠিকাকে ৬৪ টুকরো করার হুমকি  » «   গোলাপগঞ্জে হামলার শিকার তরুণের মৃত্যু  » «   সাবেক মার্কিন ফার্স্ট লেডি বারবারা বুশ নেই  » «   ৪০ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে ফুটবল বিশ্বকাপের টিকেট!  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে পৌঁছেছেন  » «   চাঁদ দেখা কমিটির বৈঠক আজ  » «  

বিশ্বনাথে পানিতে ডুবে শিশু ও সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু



index
বিশ্বনাথ সংবাদদাতা :
সিলেটের বিশ্বনাথে সোমবার (১৬ এপ্রিল) সকালে বাড়ির পুকুরের পানিতে ডুবে মারজান উদ্দিন নামের ২ বছরের এক শিশু মৃত্যু হয়েছে। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মুছেধর গ্রামের শাহাব উদ্দিনের পুত্র। স্থানীয় সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম।
জানা গেছে, শিশু মারজান সোমবার সকাল ১০টা থেকে নিখোঁজ হয়। এরপর পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় মারজানের দেহ দেখতে পান। এসময় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় নিহত শিশুর পিতা শাহাব উদ্দিন বাদি হয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
এদিকে, বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় ফিরোজ আলী (৩৮) নামের এক প্রবাসী নিহত হয়েছেন। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের মাঝগাঁও গ্রামের মাহমদ আলীর পুত্র। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার বিশ্বনাথ-রামপাশা সড়কের নরসিংপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটে। এসময় মোটর সাইকেল চালক আব্দুল গণি (৩৭) আহত হন। মোটর সাইকেল আরোহী ফিরোজ আলীকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।
জানা গেছে, নিহত ফিরোজ আলী সোমবার সকালে ১০টার দিকে তার বন্ধু উপজেলার সিংগেরকাছ শেখেরগাঁও গ্রামের মদরিছ আলীর পুত্র আব্দুল গণির মোটরসাইকেল যোগে বিশ্বনাথ উপজেলা সদরের যাওয়ার পথে বিশ্বনাথ-রামপাশা সড়কের নরসিংপুর নামক স্থানে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটর সাইকেল আরোহী প্রবাসী ফিরোজ আলী মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। তাৎক্ষণিকভাবে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখান থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্তু ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় ফিরোজ আলীর।
নিহত ফিরোজ আলী ২ সন্তানের জনক। তিনি দীর্ঘদিন ধরে সৌদি আরবে বসবাস করে আসছিলেন। সম্প্রতি তিনি ছুটি কাটাতে দেশে আসেন বলে জানা যায়।

Developed by: