সর্বশেষ সংবাদ
নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «   ওয়াকারের সর্বকালের সেরা একাদশে যারা  » «   যে পাঁচ উপায়ে ঠিকঠাক থাকবে আপনার কম্পিউটার  » «   শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে গণডাকাতি, হামলায় আহত ৩০ : ২০টি গাড়িতে লুটপাট  » «   দেড় লাখ ইভিএম মেশিন কেনার প্রকল্প অনুমোদন  » «   ‘মাসুদ রানা’র ‘সোহানা’ শারলিন  » «   মৌলভীবাজারে ‘সনাফ’র হরতালের ডাক : প্রতিহত করবে আ.লীগ  » «  

বিশ্বনাথে পানিতে ডুবে শিশু ও সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু



index
বিশ্বনাথ সংবাদদাতা :
সিলেটের বিশ্বনাথে সোমবার (১৬ এপ্রিল) সকালে বাড়ির পুকুরের পানিতে ডুবে মারজান উদ্দিন নামের ২ বছরের এক শিশু মৃত্যু হয়েছে। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মুছেধর গ্রামের শাহাব উদ্দিনের পুত্র। স্থানীয় সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম।
জানা গেছে, শিশু মারজান সোমবার সকাল ১০টা থেকে নিখোঁজ হয়। এরপর পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় মারজানের দেহ দেখতে পান। এসময় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় নিহত শিশুর পিতা শাহাব উদ্দিন বাদি হয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
এদিকে, বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় ফিরোজ আলী (৩৮) নামের এক প্রবাসী নিহত হয়েছেন। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের মাঝগাঁও গ্রামের মাহমদ আলীর পুত্র। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার বিশ্বনাথ-রামপাশা সড়কের নরসিংপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটে। এসময় মোটর সাইকেল চালক আব্দুল গণি (৩৭) আহত হন। মোটর সাইকেল আরোহী ফিরোজ আলীকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।
জানা গেছে, নিহত ফিরোজ আলী সোমবার সকালে ১০টার দিকে তার বন্ধু উপজেলার সিংগেরকাছ শেখেরগাঁও গ্রামের মদরিছ আলীর পুত্র আব্দুল গণির মোটরসাইকেল যোগে বিশ্বনাথ উপজেলা সদরের যাওয়ার পথে বিশ্বনাথ-রামপাশা সড়কের নরসিংপুর নামক স্থানে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটর সাইকেল আরোহী প্রবাসী ফিরোজ আলী মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। তাৎক্ষণিকভাবে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখান থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্তু ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় ফিরোজ আলীর।
নিহত ফিরোজ আলী ২ সন্তানের জনক। তিনি দীর্ঘদিন ধরে সৌদি আরবে বসবাস করে আসছিলেন। সম্প্রতি তিনি ছুটি কাটাতে দেশে আসেন বলে জানা যায়।

Developed by: