সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

এসএমপি কমিশনারের সাথে ‘সিলেট সিটি প্রেসক্লাব’ নেতৃবৃন্দের সৌজন্যসাক্ষাৎ ও মতবিনিময়



shagor pic sylhet
স্টাফ রিপোর্টার
সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. গোলাম কিবরিয়ার সাথে সৌজন্যসাক্ষাৎ ও মতবিনিময় করেছেন ‘সিলেট সিটি প্রেসক্লাব’ নেতৃবৃন্দ। নবীণ ও প্রবীণের সন্নিবেশে গঠিত এ প্রেসক্লাবের একটি প্রতিনিধি দল গতকাল সোমবার (১৬ এপ্রিল) নগরীর নাইওরপুলস্থ কমিশনার কার্যালয়ে এ সাক্ষাৎ ও মতবিনিময়ে মিলিত হন।
মতবিনিময়কালে ‘সিলেট সিটি প্রেসক্লাব’ নেতৃবৃন্দ এ ক্লাব গঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও প্রয়োজনীয়তা তুলে ধরেন। এসময় এসমপি কমিশনার মো. গোলাম কিবরিয়া বলেন, ‘সময় এসেছে নতুনদের জায়গা করে দেয়ার। এখন আর নতুনদের ধমিয়ে রাখার যুগ নেই। সার্বিক ক্ষেত্রে অগ্রগতির এ সময়ে সাংবাদিকতা পেশায় প্রতিভাবান শিক্ষিত ছেলে-মেয়েরা যুক্ত হচ্ছে। সুতরাং তাদের জায়গা করে দিতে একটি প্লাটফর্ম দরকার। আমি নতুন এ সাংবাদিক সংগঠনকে সাধুবাদ জানাই।’ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সিলেট সিটি প্রেসক্লাবকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে পুলিশ কমিশনার এসময় বলেন।
সৌজন্যসাক্ষাৎ ও মতবিনিময়কালে সিলেট সিটি প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্তিত ছিলেন সদস্যসচিব দি এশিয়ান এইজ ও দৈনিক মাতৃছায়া’র ব্যুরো চিফ আব্দুল হালিম সাগর, যুগ্ন আহ্বায়ক ও বিজয়ের কন্ঠ’র সিনিয়র স্টাফ রির্পোটার মাও. খলিলুর রহমান, আহ্বায়ক কমিটির সদস্য ও দৈনিক সিলেটের দিনকাল’র নিউজ ইনচার্জ রেজাউল হক ডালিম, দৈনিক ভোরের ডাক’র সিলেট জেলা প্রতিনিধি এম.এ. রউফ, দৈনিক মাতৃছায়া’র সিলেট ব্যুরো স্টাফ কয়েছ আহমদ টুটুল, দি এশিয়ান এইজ’র ফটো সাংবাদিক কামাল হোসেন মিঠু ও দৈনিক ভোরের পাতা’র সিলেট ব্যুরো স্টাফ জাবেদ আহমদ এমরান প্রমুখ।
মতবিনিময় শেষে সংগঠনের নেতৃবৃন্দের একটি তালিকা কশিনারের হাতে তুলে দেয়া হয়।

Developed by: