সর্বশেষ সংবাদ
ইলিয়াছ আলীর গাড়ি চালক আনসার আলীর মা-মেয়ে আজও অপেক্ষায়  » «   কোটা সংস্কার আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন : সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্লাস বর্জন  » «   ‘করের আওতায় আনা হবে সিএনজি অটোরিকশা মালিকদের’  » «   দীর্ঘ ২৫টি বছর পর…  » «   অবশেষে আরব আমিরাতে খুলেছে বাংলাদেশের শ্রমবাজার  » «   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দক্ষিণ সুরমায় জোড়া খুনের মামলায় ৪৯ জন কারাগারে : ২ জনের জামিন  » «   প্রেমের টান বড় জোরদার : যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর  » «   অর্ধ মানুষরূপী এটা কি?  » «   ফের আলোচনায় ডিআইজি মিজান : সংবাদ পাঠিকাকে ৬৪ টুকরো করার হুমকি  » «   গোলাপগঞ্জে হামলার শিকার তরুণের মৃত্যু  » «   সাবেক মার্কিন ফার্স্ট লেডি বারবারা বুশ নেই  » «   ৪০ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে ফুটবল বিশ্বকাপের টিকেট!  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে পৌঁছেছেন  » «   চাঁদ দেখা কমিটির বৈঠক আজ  » «  

এসএমপি কমিশনারের সাথে ‘সিলেট সিটি প্রেসক্লাব’ নেতৃবৃন্দের সৌজন্যসাক্ষাৎ ও মতবিনিময়



shagor pic sylhet
স্টাফ রিপোর্টার
সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. গোলাম কিবরিয়ার সাথে সৌজন্যসাক্ষাৎ ও মতবিনিময় করেছেন ‘সিলেট সিটি প্রেসক্লাব’ নেতৃবৃন্দ। নবীণ ও প্রবীণের সন্নিবেশে গঠিত এ প্রেসক্লাবের একটি প্রতিনিধি দল গতকাল সোমবার (১৬ এপ্রিল) নগরীর নাইওরপুলস্থ কমিশনার কার্যালয়ে এ সাক্ষাৎ ও মতবিনিময়ে মিলিত হন।
মতবিনিময়কালে ‘সিলেট সিটি প্রেসক্লাব’ নেতৃবৃন্দ এ ক্লাব গঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও প্রয়োজনীয়তা তুলে ধরেন। এসময় এসমপি কমিশনার মো. গোলাম কিবরিয়া বলেন, ‘সময় এসেছে নতুনদের জায়গা করে দেয়ার। এখন আর নতুনদের ধমিয়ে রাখার যুগ নেই। সার্বিক ক্ষেত্রে অগ্রগতির এ সময়ে সাংবাদিকতা পেশায় প্রতিভাবান শিক্ষিত ছেলে-মেয়েরা যুক্ত হচ্ছে। সুতরাং তাদের জায়গা করে দিতে একটি প্লাটফর্ম দরকার। আমি নতুন এ সাংবাদিক সংগঠনকে সাধুবাদ জানাই।’ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সিলেট সিটি প্রেসক্লাবকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে পুলিশ কমিশনার এসময় বলেন।
সৌজন্যসাক্ষাৎ ও মতবিনিময়কালে সিলেট সিটি প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্তিত ছিলেন সদস্যসচিব দি এশিয়ান এইজ ও দৈনিক মাতৃছায়া’র ব্যুরো চিফ আব্দুল হালিম সাগর, যুগ্ন আহ্বায়ক ও বিজয়ের কন্ঠ’র সিনিয়র স্টাফ রির্পোটার মাও. খলিলুর রহমান, আহ্বায়ক কমিটির সদস্য ও দৈনিক সিলেটের দিনকাল’র নিউজ ইনচার্জ রেজাউল হক ডালিম, দৈনিক ভোরের ডাক’র সিলেট জেলা প্রতিনিধি এম.এ. রউফ, দৈনিক মাতৃছায়া’র সিলেট ব্যুরো স্টাফ কয়েছ আহমদ টুটুল, দি এশিয়ান এইজ’র ফটো সাংবাদিক কামাল হোসেন মিঠু ও দৈনিক ভোরের পাতা’র সিলেট ব্যুরো স্টাফ জাবেদ আহমদ এমরান প্রমুখ।
মতবিনিময় শেষে সংগঠনের নেতৃবৃন্দের একটি তালিকা কশিনারের হাতে তুলে দেয়া হয়।

Developed by: