সর্বশেষ সংবাদ
নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «   ওয়াকারের সর্বকালের সেরা একাদশে যারা  » «   যে পাঁচ উপায়ে ঠিকঠাক থাকবে আপনার কম্পিউটার  » «   শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে গণডাকাতি, হামলায় আহত ৩০ : ২০টি গাড়িতে লুটপাট  » «   দেড় লাখ ইভিএম মেশিন কেনার প্রকল্প অনুমোদন  » «   ‘মাসুদ রানা’র ‘সোহানা’ শারলিন  » «   মৌলভীবাজারে ‘সনাফ’র হরতালের ডাক : প্রতিহত করবে আ.লীগ  » «  

এসএমপি কমিশনারের সাথে ‘সিলেট সিটি প্রেসক্লাব’ নেতৃবৃন্দের সৌজন্যসাক্ষাৎ ও মতবিনিময়



shagor pic sylhet
স্টাফ রিপোর্টার
সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. গোলাম কিবরিয়ার সাথে সৌজন্যসাক্ষাৎ ও মতবিনিময় করেছেন ‘সিলেট সিটি প্রেসক্লাব’ নেতৃবৃন্দ। নবীণ ও প্রবীণের সন্নিবেশে গঠিত এ প্রেসক্লাবের একটি প্রতিনিধি দল গতকাল সোমবার (১৬ এপ্রিল) নগরীর নাইওরপুলস্থ কমিশনার কার্যালয়ে এ সাক্ষাৎ ও মতবিনিময়ে মিলিত হন।
মতবিনিময়কালে ‘সিলেট সিটি প্রেসক্লাব’ নেতৃবৃন্দ এ ক্লাব গঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও প্রয়োজনীয়তা তুলে ধরেন। এসময় এসমপি কমিশনার মো. গোলাম কিবরিয়া বলেন, ‘সময় এসেছে নতুনদের জায়গা করে দেয়ার। এখন আর নতুনদের ধমিয়ে রাখার যুগ নেই। সার্বিক ক্ষেত্রে অগ্রগতির এ সময়ে সাংবাদিকতা পেশায় প্রতিভাবান শিক্ষিত ছেলে-মেয়েরা যুক্ত হচ্ছে। সুতরাং তাদের জায়গা করে দিতে একটি প্লাটফর্ম দরকার। আমি নতুন এ সাংবাদিক সংগঠনকে সাধুবাদ জানাই।’ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সিলেট সিটি প্রেসক্লাবকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে পুলিশ কমিশনার এসময় বলেন।
সৌজন্যসাক্ষাৎ ও মতবিনিময়কালে সিলেট সিটি প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্তিত ছিলেন সদস্যসচিব দি এশিয়ান এইজ ও দৈনিক মাতৃছায়া’র ব্যুরো চিফ আব্দুল হালিম সাগর, যুগ্ন আহ্বায়ক ও বিজয়ের কন্ঠ’র সিনিয়র স্টাফ রির্পোটার মাও. খলিলুর রহমান, আহ্বায়ক কমিটির সদস্য ও দৈনিক সিলেটের দিনকাল’র নিউজ ইনচার্জ রেজাউল হক ডালিম, দৈনিক ভোরের ডাক’র সিলেট জেলা প্রতিনিধি এম.এ. রউফ, দৈনিক মাতৃছায়া’র সিলেট ব্যুরো স্টাফ কয়েছ আহমদ টুটুল, দি এশিয়ান এইজ’র ফটো সাংবাদিক কামাল হোসেন মিঠু ও দৈনিক ভোরের পাতা’র সিলেট ব্যুরো স্টাফ জাবেদ আহমদ এমরান প্রমুখ।
মতবিনিময় শেষে সংগঠনের নেতৃবৃন্দের একটি তালিকা কশিনারের হাতে তুলে দেয়া হয়।

Developed by: