সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

গৃহপরিচারিকা নির্যাতনের অভিযোগে দুই প্রবাসী আটক



3773009213aac8bf178f6335540a98b8-58fb142a84829
স্টাফ রিপোর্টার
সিলেট নগরীর মজুমদারিতে গৃহপরিচারিকা ও তার মেয়েকে নির্যাতনের অভিযোগে রোববার রাতে দুই যুক্তরাজ্য প্রবাসীকে গ্রেফতার করেছে বিমানবন্দর থানা পুলিশ। তাদের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে।
আটককৃতরা হচ্ছে-মজুমদারি ১ নম্বর বাসার মৃত আব্দুন নুরের পুত্র কবির আহমদ খোকন (৪২) ও তার ভাই সাকির আহমদ মুন্না (৪৩)।
এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, স্বর্ণ চুরির অভিযোগে ওই বাসার গৃহপরিচারিকা এবং তার ৭ম শ্রেণীতে পড়–য়া মেয়েকে নির্যাতন করছিল ওই বাসার লোকজন। মাকে একটি গাছের সাথে এবং মেয়েকে বাসার একটি পিলারের সাথে বেধে নির্যাতন করা হয়। খবর পেয়ে রোববার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মা-মেয়েকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ সময় এ দুই প্রবাসীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
বিমানবন্দর থানার ওসি মোশাররফ মা-মেয়েকে নির্যাতনের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভিকটিম পারভিন বেগম একটি মামলা দায়ের করেছেন। দুই প্রবাসীকে আটকের বিষয়টিও তিনি স্বীকার করেন।

Developed by: