সর্বশেষ সংবাদ
ইলিয়াছ আলীর গাড়ি চালক আনসার আলীর মা-মেয়ে আজও অপেক্ষায়  » «   কোটা সংস্কার আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন : সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্লাস বর্জন  » «   ‘করের আওতায় আনা হবে সিএনজি অটোরিকশা মালিকদের’  » «   দীর্ঘ ২৫টি বছর পর…  » «   অবশেষে আরব আমিরাতে খুলেছে বাংলাদেশের শ্রমবাজার  » «   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দক্ষিণ সুরমায় জোড়া খুনের মামলায় ৪৯ জন কারাগারে : ২ জনের জামিন  » «   প্রেমের টান বড় জোরদার : যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর  » «   অর্ধ মানুষরূপী এটা কি?  » «   ফের আলোচনায় ডিআইজি মিজান : সংবাদ পাঠিকাকে ৬৪ টুকরো করার হুমকি  » «   গোলাপগঞ্জে হামলার শিকার তরুণের মৃত্যু  » «   সাবেক মার্কিন ফার্স্ট লেডি বারবারা বুশ নেই  » «   ৪০ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে ফুটবল বিশ্বকাপের টিকেট!  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে পৌঁছেছেন  » «   চাঁদ দেখা কমিটির বৈঠক আজ  » «  

গৃহপরিচারিকা নির্যাতনের অভিযোগে দুই প্রবাসী আটক



3773009213aac8bf178f6335540a98b8-58fb142a84829
স্টাফ রিপোর্টার
সিলেট নগরীর মজুমদারিতে গৃহপরিচারিকা ও তার মেয়েকে নির্যাতনের অভিযোগে রোববার রাতে দুই যুক্তরাজ্য প্রবাসীকে গ্রেফতার করেছে বিমানবন্দর থানা পুলিশ। তাদের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে।
আটককৃতরা হচ্ছে-মজুমদারি ১ নম্বর বাসার মৃত আব্দুন নুরের পুত্র কবির আহমদ খোকন (৪২) ও তার ভাই সাকির আহমদ মুন্না (৪৩)।
এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, স্বর্ণ চুরির অভিযোগে ওই বাসার গৃহপরিচারিকা এবং তার ৭ম শ্রেণীতে পড়–য়া মেয়েকে নির্যাতন করছিল ওই বাসার লোকজন। মাকে একটি গাছের সাথে এবং মেয়েকে বাসার একটি পিলারের সাথে বেধে নির্যাতন করা হয়। খবর পেয়ে রোববার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মা-মেয়েকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ সময় এ দুই প্রবাসীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
বিমানবন্দর থানার ওসি মোশাররফ মা-মেয়েকে নির্যাতনের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভিকটিম পারভিন বেগম একটি মামলা দায়ের করেছেন। দুই প্রবাসীকে আটকের বিষয়টিও তিনি স্বীকার করেন।

Developed by: