সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

চেক ডিজঅনার মামলায় ছাত্রলীগ নেতা ইমরান গ্রেফতার



s7ztaf35 copy
স্টাফ রিপোর্টার :
২৫ লাখ টাকা চেক ডিজঅনার মামলায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইমরান চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৫ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে নগরের রিকাবিবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইমরান নগরের চন্দ্রিমা আবাসিক এলাকার এ-ব্লকের তিন নম্বর বাসার বাসিন্দা শরফ উদ্দিন চৌধুরীর ছেলে।
সিলেট কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন জানান, চেক ডিজঅনারের দু’টি মামলায় এতোদিন পলাতক ছিলেন ইমরান। গোপন সংবাদের ভিত্তিতে রাতে নগরের রিকাবিবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, গত ৮ ফেব্রুয়ারি নগরের উপশহর এলাকার বাসিন্দা মোশারফ হোসেন চৌধুরী সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ২৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দু’টি দায়ের করেন। দু’টি মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

Developed by: