সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

চেক ডিজঅনার মামলায় ছাত্রলীগ নেতা ইমরান গ্রেফতার



s7ztaf35 copy
স্টাফ রিপোর্টার :
২৫ লাখ টাকা চেক ডিজঅনার মামলায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইমরান চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৫ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে নগরের রিকাবিবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইমরান নগরের চন্দ্রিমা আবাসিক এলাকার এ-ব্লকের তিন নম্বর বাসার বাসিন্দা শরফ উদ্দিন চৌধুরীর ছেলে।
সিলেট কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন জানান, চেক ডিজঅনারের দু’টি মামলায় এতোদিন পলাতক ছিলেন ইমরান। গোপন সংবাদের ভিত্তিতে রাতে নগরের রিকাবিবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, গত ৮ ফেব্রুয়ারি নগরের উপশহর এলাকার বাসিন্দা মোশারফ হোসেন চৌধুরী সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ২৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দু’টি দায়ের করেন। দু’টি মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

Developed by: