সর্বশেষ সংবাদ
এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «  

শাবি ছাত্র মাহিদ হত্যাকাণ্ড ॥ ছিনতাইকারী রিপন ৭ দিনের রিমান্ডে



29597290_10156028047255428_4193846517391606393_n
স্টাফ রিপোর্টার :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মাহিদ আল সালাম হত্যার ঘটনায় আটক ছিনতাইকারী ছিনতাইকারী তায়েফ মো. রিপনকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা বুধবার বিকালে তাকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানান। আদালত তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে বুধবার বিকালে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ মামুনুর রশীদ সিদ্দিকীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় অপর ছিনতাইকারী মির্জা আতিক। সে দক্ষিণ সুরমার ভার্থখলার মির্জা মকবুলের পুত্র।
দক্ষিণ সুরমা থানার এস আই রিপন জানান, মঙ্গলবার রাতে দক্ষিণ সুরমার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাহিদ হত্যা মামলার আসামী হিসাবে তাদেরকে গ্রেফতার করা হয়। এর মধ্যে দক্ষিণ সুরমা উপজেলার মির্জা মকবুলের ছেলে মির্জা আতিক স্বীকারোক্তি দিতে রাজি হলে বুধবার তাকে আদালতে আনা হয়। তিনি জানান, এ ঘটনায় নিহত মাহিদের চাচা ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেছেন। তদন্তের স্বার্থে তিনি বাকি আসামীদের নাম প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন।
প্রসঙ্গত, গত রবিবার রাত ১টায় দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় ছিনতাইকারীদের হাতে ছুরিকাহত হন শাবির অর্থনীতি মাস্টার্সের ফলপ্রার্থী মাহিদ। সাথে সাথে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে রাত দেড়টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাহিদ একটি চাকুরির ইন্টারভিউ দেয়ার জন্য ঢাকায় যাচ্ছিলেন। তিনি বেসরকারি মোবাইল অপারেটর বাংলা লিংকে চাকুরি করতেন। পাশাপাশি শাবি’র আবৃত্তি সংগঠন মাভৈ’র সাথে সম্পৃক্ত ছিলেন।

Developed by: