সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

শাবিতে ছাত্রলীগ নেতার গুলিতে শিক্ষার্থী গুরুতর আহত



ssu-5a1300cb5fe2f
স্টাফ রিপোর্টার
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতার গুলিতে এক শিক্ষার্থী আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এস এম আবদুল্লাহ রণি নামের ওই শিক্ষার্থীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। ২০ মার্চ (মঙ্গলবার) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে এ ঘটনা ঘটে। আহত রণি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে বসা ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি তরিকুল ইসলাম। এসময় প্রতিপক্ষ গ্রুপের কয়েকজন নেতাকর্মী তার উপর হামলা চালানোর চেষ্টা করলে তরিকুল গুলি ছুঁড়েন। তার ছুঁড়া গুলি রণির পায়ে লাগে।
তবে গুলি ছুঁড়ার কথা অস্বীকার করেছেন তরিকুল। শাবিতে কর্মরত সাংবাদিকদের তিনি জানান, ওই সময় তিনি প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে শাবিতে অধ্যায়নরত ময়মনসিংহ জেলার শিক্ষার্থীদের নিয়ে বসা ছিলেন। এসময় বিশ্ববিদ্যালয়ের সাঈদ-সবুজ গ্রুপের কয়েকজন নেতাকর্মী এসে তার উপর অতর্কিত হামলা চালানোর চেষ্টা করে। এসময় গুলিবিদ্ধ হয়ে রণি নামের এক ছাত্র আহত হয়েছে। সাঈদ-সবুজ গ্রুপের কর্মীদের গুলিতে রণি আহত হয়েছে বলে দাবি করেন তরিকুলের।
শাবি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ সিলেটভিউকে বলেন, তরিকুল ইসলাম তারেক গুলি ছুঁড়ার সময় অনেকেই প্রত্যক্ষ করেছে। তার গুলিতেই রণি আহত হয়েছে। এখন তার অপকর্মের দায় অন্যের ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।
এ ঘটনার পর থেকে ক্যাম্পাসে ছাত্রলীগের বিবদমান গ্রুপগুলোর নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

Developed by: