সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

শাবিতে ছাত্রলীগ নেতার গুলিতে শিক্ষার্থী গুরুতর আহত



ssu-5a1300cb5fe2f
স্টাফ রিপোর্টার
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতার গুলিতে এক শিক্ষার্থী আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এস এম আবদুল্লাহ রণি নামের ওই শিক্ষার্থীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। ২০ মার্চ (মঙ্গলবার) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে এ ঘটনা ঘটে। আহত রণি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে বসা ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি তরিকুল ইসলাম। এসময় প্রতিপক্ষ গ্রুপের কয়েকজন নেতাকর্মী তার উপর হামলা চালানোর চেষ্টা করলে তরিকুল গুলি ছুঁড়েন। তার ছুঁড়া গুলি রণির পায়ে লাগে।
তবে গুলি ছুঁড়ার কথা অস্বীকার করেছেন তরিকুল। শাবিতে কর্মরত সাংবাদিকদের তিনি জানান, ওই সময় তিনি প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে শাবিতে অধ্যায়নরত ময়মনসিংহ জেলার শিক্ষার্থীদের নিয়ে বসা ছিলেন। এসময় বিশ্ববিদ্যালয়ের সাঈদ-সবুজ গ্রুপের কয়েকজন নেতাকর্মী এসে তার উপর অতর্কিত হামলা চালানোর চেষ্টা করে। এসময় গুলিবিদ্ধ হয়ে রণি নামের এক ছাত্র আহত হয়েছে। সাঈদ-সবুজ গ্রুপের কর্মীদের গুলিতে রণি আহত হয়েছে বলে দাবি করেন তরিকুলের।
শাবি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ সিলেটভিউকে বলেন, তরিকুল ইসলাম তারেক গুলি ছুঁড়ার সময় অনেকেই প্রত্যক্ষ করেছে। তার গুলিতেই রণি আহত হয়েছে। এখন তার অপকর্মের দায় অন্যের ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।
এ ঘটনার পর থেকে ক্যাম্পাসে ছাত্রলীগের বিবদমান গ্রুপগুলোর নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

Developed by: