সর্বশেষ সংবাদ
জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «   ওয়াকারের সর্বকালের সেরা একাদশে যারা  » «   যে পাঁচ উপায়ে ঠিকঠাক থাকবে আপনার কম্পিউটার  » «   শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে গণডাকাতি, হামলায় আহত ৩০ : ২০টি গাড়িতে লুটপাট  » «   দেড় লাখ ইভিএম মেশিন কেনার প্রকল্প অনুমোদন  » «   ‘মাসুদ রানা’র ‘সোহানা’ শারলিন  » «   মৌলভীবাজারে ‘সনাফ’র হরতালের ডাক : প্রতিহত করবে আ.লীগ  » «   এশিয়া কাপে আফগানিস্তানের কাছেও লজ্জা পেলো শ্রীলঙ্কা!, সুপার ফোরে বাংলাদেশ  » «   বাইতুল মুকাদ্দাস মুসলমানের ধর্মীয় উত্তরাধিকার  » «   হেতিমগঞ্জ-গোলাপগঞ্জ অটো টেম্পু-লেগুনা চালক শ্রমিক ইউনিয়ন শাখার নতুন কমিটির শপথ গ্রহণ : জাকির সভাপতি ও ফখর সম্পাদক  » «   বিশ্বনাথে উপজেলায় ‌’সহকারী শিক্ষক’ পদে ভুয়া সনদে বহিরাগতদের পরীক্ষার অভিযোগ  » «   কাস্টিং কাউচ নিয়ে যা খুললেন সানি লিওন  » «   তামিম- তামিম- তামিম আর তামিম…  » «  

শাবিতে ছাত্রলীগ নেতার গুলিতে শিক্ষার্থী গুরুতর আহত



ssu-5a1300cb5fe2f
স্টাফ রিপোর্টার
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতার গুলিতে এক শিক্ষার্থী আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এস এম আবদুল্লাহ রণি নামের ওই শিক্ষার্থীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। ২০ মার্চ (মঙ্গলবার) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে এ ঘটনা ঘটে। আহত রণি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে বসা ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি তরিকুল ইসলাম। এসময় প্রতিপক্ষ গ্রুপের কয়েকজন নেতাকর্মী তার উপর হামলা চালানোর চেষ্টা করলে তরিকুল গুলি ছুঁড়েন। তার ছুঁড়া গুলি রণির পায়ে লাগে।
তবে গুলি ছুঁড়ার কথা অস্বীকার করেছেন তরিকুল। শাবিতে কর্মরত সাংবাদিকদের তিনি জানান, ওই সময় তিনি প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে শাবিতে অধ্যায়নরত ময়মনসিংহ জেলার শিক্ষার্থীদের নিয়ে বসা ছিলেন। এসময় বিশ্ববিদ্যালয়ের সাঈদ-সবুজ গ্রুপের কয়েকজন নেতাকর্মী এসে তার উপর অতর্কিত হামলা চালানোর চেষ্টা করে। এসময় গুলিবিদ্ধ হয়ে রণি নামের এক ছাত্র আহত হয়েছে। সাঈদ-সবুজ গ্রুপের কর্মীদের গুলিতে রণি আহত হয়েছে বলে দাবি করেন তরিকুলের।
শাবি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ সিলেটভিউকে বলেন, তরিকুল ইসলাম তারেক গুলি ছুঁড়ার সময় অনেকেই প্রত্যক্ষ করেছে। তার গুলিতেই রণি আহত হয়েছে। এখন তার অপকর্মের দায় অন্যের ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।
এ ঘটনার পর থেকে ক্যাম্পাসে ছাত্রলীগের বিবদমান গ্রুপগুলোর নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

Developed by: