সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

শ্রাবন্তীর বুকে মা’র সুখ খুঁজলো আব্রাহাম!



111404
প্রান্ত ডেস্ক
আব্রাহাম খান জয়। শাকিব খানের ছেলে। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর এই প্রথমবার ছেলের সঙ্গে দেখা গেল এই ঢালিউড সুপারস্টারকে। যেখানে জয় পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর কোলে। ছবিটি ফেসবুকে প্রকাশ করেছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ।
ছবির ক্যাপশনে লেখা, দেখো ‘ভাইজান এলো রে’ ছবির ফটোশ্যুটে কে এসেছে। আমাদের প্রিয় সুপারস্টার শাকিব খানের ছেলে আব্রাহাম খান জয়।
ছবিতে মাথায় প্রচুর চুল ও একটি কালো টিপ পরানো জয়কে শ্রাবন্তীর কোলে নির্লিপ্ত চেহারায় দেখা গেছে। যদিও পাশে থেকে শাকিব খান পুত্রকে হাসানোর চেষ্টা করছেন। তারপরও হাসি নেই তার মুখে।
প্রসঙ্গত, বর্তমানে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ের কারণে কলকাতায় অবস্থান করছেন শাকিব খান।

Developed by: