সর্বশেষ সংবাদ
ইলিয়াছ আলীর গাড়ি চালক আনসার আলীর মা-মেয়ে আজও অপেক্ষায়  » «   কোটা সংস্কার আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন : সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্লাস বর্জন  » «   ‘করের আওতায় আনা হবে সিএনজি অটোরিকশা মালিকদের’  » «   দীর্ঘ ২৫টি বছর পর…  » «   অবশেষে আরব আমিরাতে খুলেছে বাংলাদেশের শ্রমবাজার  » «   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দক্ষিণ সুরমায় জোড়া খুনের মামলায় ৪৯ জন কারাগারে : ২ জনের জামিন  » «   প্রেমের টান বড় জোরদার : যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর  » «   অর্ধ মানুষরূপী এটা কি?  » «   ফের আলোচনায় ডিআইজি মিজান : সংবাদ পাঠিকাকে ৬৪ টুকরো করার হুমকি  » «   গোলাপগঞ্জে হামলার শিকার তরুণের মৃত্যু  » «   সাবেক মার্কিন ফার্স্ট লেডি বারবারা বুশ নেই  » «   ৪০ গুণ বেশি দামে বিক্রি হচ্ছে ফুটবল বিশ্বকাপের টিকেট!  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে পৌঁছেছেন  » «   চাঁদ দেখা কমিটির বৈঠক আজ  » «  

শ্রাবন্তীর বুকে মা’র সুখ খুঁজলো আব্রাহাম!



111404
প্রান্ত ডেস্ক
আব্রাহাম খান জয়। শাকিব খানের ছেলে। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর এই প্রথমবার ছেলের সঙ্গে দেখা গেল এই ঢালিউড সুপারস্টারকে। যেখানে জয় পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর কোলে। ছবিটি ফেসবুকে প্রকাশ করেছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ।
ছবির ক্যাপশনে লেখা, দেখো ‘ভাইজান এলো রে’ ছবির ফটোশ্যুটে কে এসেছে। আমাদের প্রিয় সুপারস্টার শাকিব খানের ছেলে আব্রাহাম খান জয়।
ছবিতে মাথায় প্রচুর চুল ও একটি কালো টিপ পরানো জয়কে শ্রাবন্তীর কোলে নির্লিপ্ত চেহারায় দেখা গেছে। যদিও পাশে থেকে শাকিব খান পুত্রকে হাসানোর চেষ্টা করছেন। তারপরও হাসি নেই তার মুখে।
প্রসঙ্গত, বর্তমানে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ের কারণে কলকাতায় অবস্থান করছেন শাকিব খান।

Developed by: