সর্বশেষ সংবাদ
জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «   ওয়াকারের সর্বকালের সেরা একাদশে যারা  » «   যে পাঁচ উপায়ে ঠিকঠাক থাকবে আপনার কম্পিউটার  » «   শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে গণডাকাতি, হামলায় আহত ৩০ : ২০টি গাড়িতে লুটপাট  » «   দেড় লাখ ইভিএম মেশিন কেনার প্রকল্প অনুমোদন  » «   ‘মাসুদ রানা’র ‘সোহানা’ শারলিন  » «   মৌলভীবাজারে ‘সনাফ’র হরতালের ডাক : প্রতিহত করবে আ.লীগ  » «   এশিয়া কাপে আফগানিস্তানের কাছেও লজ্জা পেলো শ্রীলঙ্কা!, সুপার ফোরে বাংলাদেশ  » «   বাইতুল মুকাদ্দাস মুসলমানের ধর্মীয় উত্তরাধিকার  » «   হেতিমগঞ্জ-গোলাপগঞ্জ অটো টেম্পু-লেগুনা চালক শ্রমিক ইউনিয়ন শাখার নতুন কমিটির শপথ গ্রহণ : জাকির সভাপতি ও ফখর সম্পাদক  » «   বিশ্বনাথে উপজেলায় ‌’সহকারী শিক্ষক’ পদে ভুয়া সনদে বহিরাগতদের পরীক্ষার অভিযোগ  » «   কাস্টিং কাউচ নিয়ে যা খুললেন সানি লিওন  » «   তামিম- তামিম- তামিম আর তামিম…  » «  

শ্রাবন্তীর বুকে মা’র সুখ খুঁজলো আব্রাহাম!



111404
প্রান্ত ডেস্ক
আব্রাহাম খান জয়। শাকিব খানের ছেলে। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর এই প্রথমবার ছেলের সঙ্গে দেখা গেল এই ঢালিউড সুপারস্টারকে। যেখানে জয় পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর কোলে। ছবিটি ফেসবুকে প্রকাশ করেছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ।
ছবির ক্যাপশনে লেখা, দেখো ‘ভাইজান এলো রে’ ছবির ফটোশ্যুটে কে এসেছে। আমাদের প্রিয় সুপারস্টার শাকিব খানের ছেলে আব্রাহাম খান জয়।
ছবিতে মাথায় প্রচুর চুল ও একটি কালো টিপ পরানো জয়কে শ্রাবন্তীর কোলে নির্লিপ্ত চেহারায় দেখা গেছে। যদিও পাশে থেকে শাকিব খান পুত্রকে হাসানোর চেষ্টা করছেন। তারপরও হাসি নেই তার মুখে।
প্রসঙ্গত, বর্তমানে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ের কারণে কলকাতায় অবস্থান করছেন শাকিব খান।

Developed by: