সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

বিমান দুর্ঘটনা: ছয় সদস্যের তদন্ত কমিটি গঠন



doপ্রান্তডেস্ক:নেপালের কাঠমাণ্ডুতে ত্রিভুবন বিমানবন্দরে ইউএস বাংলার বিমান বিধ্বস্তের ঘটনায় ছয় সদস্যের তদন্ত কমিশন গঠন করা হয়েছে। বিমান দুর্ঘটনার কারণ খুঁজে বের করতে দেশটির প্রধানমন্ত্রী এবং মন্ত্রীদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় এ তদন্ত কমিশন গঠন করেছে নেপাল সরকার।
তদন্ত কমিশনের ছয় সদস্য হলেন, যজ্ঞ প্রসাদ গৌতম, লেফটেন্যান্ট কর্নেল ডা. রাজীব দেব, ক্যাপ্টেন কে কে শর্মা, সুনীল প্রধান এবং উদ্ধব প্রসাদ সুবেদী, বুদ্ধি সাগর লামিছানে। সাবেক সচিব যজ্ঞ প্রসাদ গৌতম এই কমিশনের নেতৃত্ব দিবেন। আজ মঙ্গলবার থেকে এই কমিশন তদন্ত কাজ শুরু হবে। নেপালের জনসংখ্যা ও পরিবেশবিষয়ক মন্ত্রী লালবাবু পণ্ডিত জানিয়েছেন, মন্ত্রিসভার পক্ষ থেকে তদন্ত কমিশনকে দ্রুত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

Developed by: