সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

রাগীব রাবেয়া কলেজে তিন দিনের শোক কর্মসূচি



doস্টাফ রিপোর্টার:ঢাকা থেকে নেপালগামী ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় ১১ শিক্ষার্থী নিহতের ঘটনায় তিন দিনের শোক পালন করছে সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া রাবেয়া মেডিক্যাল কলেজ।  আজ (১৩ মার্চ মঙ্গলবার) সকাল থেকেই শিক্ষক-শিক্ষার্থীরা কালো ব্যাজ ধারণ করে শোক প্রকাশ করেছেন। এছাড়াও কলেজের পতাকা অর্ধনমিত রাখা হয়েছে।কলেজ কর্তৃপক্ষ সুত্রে জানা গেছে, আজকের সব ক্লাস এবং পরীক্ষাও স্থগিত করা হয়েছে।
জালালাবাদ রাগীব-রাবেয়া রাবেয়া মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেন জানান, ১৩ নেপালি শিক্ষার্থী দুর্ঘটনাকবলিত বিমানে ছিলেন। তবে তাদের ভাগ্যে কী ঘটছে তা এখনও বলা যাচ্ছে না। যদিও প্রাথমিক খবরে তাদের ১১জন নিহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।
উল্লেখ্য, চূড়ান্ত বর্ষের পরীক্ষা শেষ হওয়ায় ছুটি কাটাতে নিজ দেশে যাচ্ছিলেন মেডিক্যাল কলেজের নেপালি ১৩ শিক্ষার্থী।
শিক্ষার্থীরা হচ্ছেন- ১৯তম ব্যাচের সঞ্জয় পৌডেল, সঞ্জয়া মহারজন, নেগা মহারজন, অঞ্জলি শ্রেষ্ঠ, পূর্নিমা লোহানি, শ্রেতা থাপা, মিলি মহারজন, শর্মা শ্রেষ্ঠ, আলজিরা বারাল, চুরু বারাল, শামিরা বেনজারখার, আশ্রা শখিয়া ও প্রিঞ্চি ধনি।
কলেজের অধ্যক্ষ বলেন, চূড়ান্ত বর্ষের পরীক্ষা শেষে ফলাফল প্রকাশের জন্য দুই মাসের মতো সময় লাগে। সাধারণত রেজাল্ট বের হওয়ার আগ পর্যন্ত কোনো অ্যাসাইনমেন্ট থাকে না। তাই ওই সময়ে সবাই নিজেদের বাড়িতে চলে যায়।
তিনি আরও জানান, আমরা নেপালি অন্য শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি। একই সঙ্গে তাদের অ্যাম্বাসির সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে অন্তত ১১জন নিহত এবং ২ জন জীবিত আছেন বলে আশঙ্কা করছেনচ। ওই মেডিক্যালে ২৫০ জন নেপালি নাগরিক পড়ছেন বলেও জানান তিনি।

Developed by: