সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

বিমান দুর্ঘটনায় মারা গেলেন পাইলট আবিদও



54768
প্রান্ত ডেস্ক:কাঠমান্ডুতে বিধ্বস্ত হওয়া ইউএস বাংলা উড়োজাহারের পাইলট আবিদ সুলতান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এই বিমানের চার কেবিন ক্রুর কেউ বেঁচে নেই। ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার জানিয়েছে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের জেনারেল ম্যানেজার রাজকুমার ছেত্রী এই খবর নিশ্চিত করেছেন। অন্য কেবিন ক্রুরা হলেন কো-পাইলট পৃথুলা রশিদ, খাওয়াজা হোসেইন মোহাম্মদ শাফি ও শামিম আক্তার।
তবে এদের সবাই ঘটনার সাথে সাথেই নাকি হাসপাতালে আনার পর মারা গেছেন তা নিশ্চিত করতে পারেননি ছেত্রী।
জীবিত অবস্থায় উদ্ধার হওয়া ১১ বাংলাদেশির মধ্যে অন্তত ৩ থেকে ৪ জনের অবস্থা গুরুতর বলে জানান তিনি।
সোমবার দুপুরে ঢাকা থেকে ৬৭ জন যাত্রী নিয়ে কাঠমান্ডু রওয়ানা হয়েছিল ইউএস বাংলার একটি উড়োজাহাজ। কেবিন ক্রু সহ বিমানের মোট মানুষ ছিলেন ৭১ জন। ত্রিভুবন বিমানবন্দরে নামার সময় বিমানটি বিধ্বস্ত হয়। এতে ৪৯ জনের মৃত্যুর খবর জানিয়েছিল নেপাল পুলিশ। যার বেশিরভাগই বাংলাদেশ ও নেপালের নাগরিক।

Developed by: