সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

এখন তিনি ‘চোখ মারার রানি’



priya prakash warrier_inner_1
বিনোদন ডেস্ক
দক্ষিণ ভারতীয় এক সিনেমার গানের দৃশ্যে এক কিশোরী যখন তারই সহপাঠী এক কিশোরকে দেখে ‘চোখ মারে’, মুহূর্তেই যেন সেই দৃশ্য ঢেউ তুলেছিল অন্যান্য দেশের ছেলেমেয়েদের হৃদয়েও। এই ভিডিওর কল্যাণে রাতারাতি বিখ্যাত হয়ে উঠেন কেরালার নবাগত অভিনেত্রী কলেজ ছাত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। বিবিসির সঙ্গে তিনি তার ওই ভিডিও নিয়ে কথা বলেছেন।
প্রিয়া প্রকাশ বলেছেন, ‘এটা রাতারাতি হয়েছে। আমি তো এরকম কিছু আশা করিনি। আমরা ভেবেছিলাম- ভিডিওটা হয়তো শুধু কেরালাতে আলোচনার জন্ম দিতে পারে। কিন্তু আমরা কখনোই ভাবিনি যে এটা এমন আন্তর্জাতিক পর্যায়েও চলে যেতে পারে।’
গানের একটি দৃশ্যে দেখা যায়, একটি কো-এডুকেশন স্কুলের অনুষ্ঠানে গান গাইছেন এক শিল্পী। আর হলে দাঁড়িয়ে ছাত্রছাত্রীরা সেটা মন দিয়ে শুনছে।
হঠাৎই এক ছাত্রীর চোখ পড়ে যে তার দিকে তাকিয়ে আছে বয়সে এক বছরের বড় এক ছাত্র। শুধু ভ্রু নাচিয়ে কয়েক সেকেন্ডের ভাব বিনিময় হয় দু’জনের মধ্যে।
একপর্যায়ে মেয়েটিও ওই ছাত্রের দিকে তাকিয়ে চোখ মারে। মেয়েটির ঠোট চাপা হাসি আর ছাত্রটি আনন্দে এতটাই আত্মহারা যে সে প্রায় পড়েই যাচ্ছিল। মুহূর্তেই সে ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে।
অষ্টাদশী এই কিশোরী অভিনেত্রী চোখ মারার সময় তার মুখে যেরকম এক্সপ্রেশন ফুটিয়ে তুলেছিলেন, তাতে তিনি প্রশংসিত হয়েছেন। বিশেষ করে তার ভ্রু নাচিয়ে চোখ মারার ভঙ্গিটি অনেকের কাছেই ছিলো একেবারে অন্য রকমের।
প্রিয়া বলেন, লোকজন এই চোখ মারা নিয়েই বেশি কথা বলেছে। তারা আমাকে ‘চোখ মারার রানি’, ‘চোখ মারার সেনসেশন’ ইত্যাদি বলেও ডাকছিল।
তিনি বলেন, মানুষ এখন নিজেদের আবেগ অনুভূতির কথা প্রকাশ করতে গিয়ে প্রচুর স্মাইলি ব্যবহার করে। এখন তারা সামনা-সামনি এসব বিষয়ে কথা বলে না। কিন্তু আমি যখন ওই ভিডিওতে ব্যক্তিগতভাবে এরকম করে চোখ মারি, তখন লোকজন এটাকে পছন্দ করে ফেলল।
প্রিয়া অবশ্য স্বীকার করেন, সোশাল মিডিয়া যদি না থাকতো তাহলে এই ভিডিওটা এরকম ভাইরাল হতো না। লোকজন এই ভিডিওটির কথা হয়তো জানতেও পারতো না।
এই ঘটনায় খুব খুশি জানিয়ে এই নবাগত অভিনেত্রী বলেন, যখনই ভারতীয় ছবির কথা বলা হয়, তখন সবার প্রথমে মনে হয় বলিউডের কথা। কিন্তু এই বলিউডের বাইরেও আরও বহু সিনেমার বড় বড় শিল্প আছে- মালায়লাম, তেলেগু, তামিল, কান্নাডা। সেখানে অনেক ভালো ভালো সিনেমাও হয়।
প্রিয়া অভিনীত ‘ওরু আদার লাভ’ ছবিটি এ বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Developed by: