সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

সিলেট জামায়াতের৬ নেতাকর্মী আটক



গোপন বৈঠক থেকে সিলেটের জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলা জামায়াত-শিবিরের ৬ নেতাকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ। রবিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদারের নেতৃত্বে এসআই কল্লোল গোম্বামীসহ একদল পুলিশ কালিগঞ্জ সোবহানিয়া মার্কেটে অভিযান চালিয়ে তাদের আটক করেন।
আটককৃতরা হলেন, কানাইঘাট উপজেলার দোয়ারীমাটির আব্দুল্লাহর ছেলে ও জকিগঞ্জ উপজেলা শিবিরের সভাপতি মামুনুর রশিদ মামুন (২৫), কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ির মৃত আফতাব আহমদের ছেলে কামরুল ইসলাম (২৪), কানাইঘাট উপজেলার বীরদল গ্রামের মুহিবুর রহমানের ছেলে তোফায়েল আহমদ (২৩), কানাইঘাট উপজেলার জয়পুরগ্রামের আব্দুর রহমানের ছেলে ফারুক আহমদ (৩০), কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে জামিল আহমদ (২৫), জকিগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের মুদরিছ আলীর ছেলে মাহবুব আহমদ (২৩)। আটককৃত সবার দলীয় পদবী তাৎক্ষণিক নিশ্চিত করতে পারেনি পুলিশ।
জকিগঞ্জ থানার এসআই কল্লোল গোম্বামী এ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, কালিগঞ্জ বাজারের সোবহানিয়া মার্কেটে শিবিরের কার্যালয়ে জকিগঞ্জ-কানাইঘাট জামায়াত-শিবিরের কয়েকজন নেতাকর্মী নাশকতরা লক্ষে গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানের সময় বিপুল পরিমান উগ্র জিহাদী বই ও দেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার বিষয়ে তিনি বলেন, ৫ জন কানাইঘাট উপজেলার বাসিন্দা হওয়ায় তাদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করা হবে না কি কানাইঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে তা এখনো সিদ্ধান্ত হয়নি।

Developed by: