সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

সিলেট জামায়াতের৬ নেতাকর্মী আটক



গোপন বৈঠক থেকে সিলেটের জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলা জামায়াত-শিবিরের ৬ নেতাকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ। রবিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদারের নেতৃত্বে এসআই কল্লোল গোম্বামীসহ একদল পুলিশ কালিগঞ্জ সোবহানিয়া মার্কেটে অভিযান চালিয়ে তাদের আটক করেন।
আটককৃতরা হলেন, কানাইঘাট উপজেলার দোয়ারীমাটির আব্দুল্লাহর ছেলে ও জকিগঞ্জ উপজেলা শিবিরের সভাপতি মামুনুর রশিদ মামুন (২৫), কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ির মৃত আফতাব আহমদের ছেলে কামরুল ইসলাম (২৪), কানাইঘাট উপজেলার বীরদল গ্রামের মুহিবুর রহমানের ছেলে তোফায়েল আহমদ (২৩), কানাইঘাট উপজেলার জয়পুরগ্রামের আব্দুর রহমানের ছেলে ফারুক আহমদ (৩০), কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে জামিল আহমদ (২৫), জকিগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের মুদরিছ আলীর ছেলে মাহবুব আহমদ (২৩)। আটককৃত সবার দলীয় পদবী তাৎক্ষণিক নিশ্চিত করতে পারেনি পুলিশ।
জকিগঞ্জ থানার এসআই কল্লোল গোম্বামী এ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, কালিগঞ্জ বাজারের সোবহানিয়া মার্কেটে শিবিরের কার্যালয়ে জকিগঞ্জ-কানাইঘাট জামায়াত-শিবিরের কয়েকজন নেতাকর্মী নাশকতরা লক্ষে গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানের সময় বিপুল পরিমান উগ্র জিহাদী বই ও দেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার বিষয়ে তিনি বলেন, ৫ জন কানাইঘাট উপজেলার বাসিন্দা হওয়ায় তাদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করা হবে না কি কানাইঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে তা এখনো সিদ্ধান্ত হয়নি।

Developed by: