সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

বাস-সিএনজি সংঘর্ষে আহত ১০



doদক্ষিণ সুরমা প্রতিনিধি: সিলেট-মোগলাবাজার সড়কের নৈখাইয়ে রোববার সকালে মিনিবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সা চালকসহ ১০ জন আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে কুলাউড়া উপজেলার ভাটেরা অভিমুখী যাত্রীবাহী মিনিবাস (নম্বর সিলেট-ব-৪৮৫৯) ও মোগলাবাজার থেকে ছেড়ে আসা সিলেটগামী সিএনজি অটোরিক্সা (নম্বর-সিলেট-থ-১২-৯৩১৯)-এর মধ্যে সকাল সাড়ে ৯টায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। মিনিবাসটি যাত্রীবাহী সিএনজিকে রাস্তার পাশে একটি গাছের সাথে চাপা দিলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে সিএনজি চালক সহ ৬ জন গুরুতর আহত হন। মিনিবাসের চারজন যাত্রী আহত হন। দুর্ঘটনার পর আহতদের স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে প্রেরণ করেন।
দুর্ঘটনায় আহতরা হলেন- মোগলাবাজার রাঘবপুর গ্রামের মৃত মাওলানা সদর উদ্দিনের পুত্র রায়হান আহমদ হাব্বাব, নেগাল গ্রামের রসময় চন্দ্রের পুত্র রাজিব চন্দ্র, জাহানপুর গ্রামের সেবুল আহমদ ও নাজিম আহমদ, চালক আব্দুর রব। বাসের আহত ৪ জন যাত্রীর পরিচয় পওয়া যায়নি। আহত রায়হান আহমদের অবস্থা গুরুতর। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনার পর মোগলাবাজার থানার ওসি আনোয়ারুল হোসাইন ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করেন।

Developed by: