সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

ছাতকে যুবকের লাশ উদ্ধার



LOVEছাতক প্রতিনিধি:সুনামগঞ্জের ছাতকে এক যুবকের লাশ উদ্ধার করেছে জয়কলস (বদিরগাও) হাইওয়ে পুলিশ। রোববার (১১ মার্চ) রাত পৌনে ৯টার দিকে এই লাশ উদ্ধার করা হয়।
সিলেট – সুনামগঞ্জ সড়কের চৌকা পয়েন্টের পাশে ওই যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে জয়কলস (বদিরগাও) হাইওয়ে নিয়ে যায়।
নিহত যুবকের নাম মোজাহিদ (৩০)। সে উপজেলার চর মহল্লা ইউপির আবদুল্লাচর গ্রামের কমলা মিয়ার ছেলে বলে জানিয়েছেন স্থানীয়রা। মানসিকভাবে ভারসান্যহীন ওই যুবককে মাঝে মধ্যে বিভিন্ন বাজারে ঘুরাফেরা করতে দেখা যেত বলে স্থানীয়রা জানান।
এ ব্যাপারে সাব ইন্সপেক্টর রুনু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সন্ধ্যার পরে সড়কের যে কোন যানবাহনের ধাক্কায় সড়কের পার্শ্বে ছিটকে পড়ে ওই যুবক মারা যায় বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহত যুবকটি মানসিক ভারসাম্যহীন বলে তিনি জানান।

Developed by: