সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

ফয়জুরের বাবা-মা ও মামা রিমান্ডে



LOVEপ্রান্তডেস্ক: জনপ্রিয় লেখক, অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুর হাসানের বাবা আতিকুর রহমান, মা মিনারা বেগম ও মামা ফজলুর রহমানকে রিমান্ডে নিয়েছে পুলিশ।
রোববার দুপুরে এই তিনজনকে আদালতে হাজির করে প্রত্যেককে সাত দিন করে রিমান্ড চাওয়া হলে সিলেট মহানগর হাকিম আদালতের বিচারক হরিদাস কুমার বাবা ও মামার ৫ দিনের এবং মায়ের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত বৃহস্পতিবার একই আদালতে হামলাকারী ফয়জুর হাসানকে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয় পুলিশ।
গত ৩ মার্চ শনিবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক অনুষ্ঠান চলাকালে হামলায় আহত হন অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। এসময় হামলাকারী ফয়জুরকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
এদিকে আহত ড. জাফর ইকবালকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য এদিন রাতেই তাঁকে হেলিকপ্টার যোগে ঢাকায় সিএমএইচে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর অবস্থা এখন অনেকটাই উন্নতির দিকে বলে জানা গেছে।

Developed by: