সর্বশেষ সংবাদ
বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «   স্যুটকেসের ভিতরে নারী মডেলের মৃতদেহ  » «   ভারতীয় অর্থায়নে বিভিন্ন প্রকল্প পরিদর্শনে সিসিক মেয়র ও ভারতীয় সহকারী হাই কমিশনার  » «   মেসিবিহীন আর্জেন্টিনাকে হারালো ব্রাজিল  » «   নিজ গ্রামে সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা মনির হোসাইনের মতবিনিময়  » «   বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আজ বাংলাদেশে আসছে, সিলেটে শুক্রবার  » «   সিলেট-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী শিক্ষাবিদ ও আইনজীবি মনির হোসাইনের মতবিনিময় আজ  » «   জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   সনাতন ধর্মালম্বীদের আজ মহাসপ্তমী  » «  

সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত, মা ও শিশু আহত



7MARCHনবীগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় আত্মীয়ের বাড়ি থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ১ জন নিহত ও আরো ২ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (৮ মার্চ) দুপুরে উপজেলার নবীগঞ্জ-আউশকান্দি সড়কের বাংলাবাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত যুবকের নাম গোবিন্দ দেবনাথ (৩৮)। সে নরসিংদী জেলার মনোহরদি উপজেলার চালাকছর গ্রামের মৃত গোপাল দেবনাথের পুত্র বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন দুপুরে নবীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিএনজি অটোরিকশা উল্লেখিত স্থানে পৌছলে তার বিপরীত দিক থেকে ছেড়ে আসা নবীগঞ্জ গামী ইমা পরিবহন গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় সিএনজিটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই সিএনজির যাত্রীর গোবিন্দ দেবনাথ নিহত হন এবং তার মা রিনা রাণী দেবনাথ ও এক শিশু গুরুতর আহত হয়।
স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সুজিত চক্রবর্তী একদল পুলিশ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ হাসপাতালে রয়েছে এবং আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
উল্লেখ্য যে, নিহত ও আহতরা নবীগঞ্জ শহরতলীর শিবপাশা এলাকার তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

Developed by: