সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুর ১০ দিনের রিমান্ডে



7MARCHস্টাফ রিপোর্টার:বিশিষ্ট শিক্ষাবিদ ড. জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুরকে আজ বেলা ১টা ২০ মিনিটে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে হাজির করা হয়। আদালতের বিচারক হরিদাস কুমার-এর কাছে ফয়জুরের ১০ দিনের রিমান্ড আবেদন জানান মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম। শুনানি শেষে আদালত তাকে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ফয়জুরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সরাসরি আদালতে নিয়ে যাওয়া হয়। এ সময় আদালতের নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়। উল্লেখ্য গত ৩রা মার্চ শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক অনুষ্ঠান চলাকালে ফয়জুর ড. জাফর ইকবালের উপর হামলা চালায়।
জাফর ইকবালের মাথা, পিঠ ও হাতের ৬ স্থানে ছুরিকাঘাত করে। পরে তাকে দ্রুত ঢাকা সিএমএইচ-এ ভর্তি করা হয়। অন্যদিকে ফয়জুরকে শিক্ষার্থীরা ধরে গনপিটুনি দেয়। বর্তমানে সে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। সেখান থেকেই আজ তাকে আদালতে নেয়া হয়।

Developed by: