সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

চুনারুঘাটে ব্যবসায়ী হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার ১



7MARCHচুনারুঘাট প্রতিনিধি:হবিগঞ্জের চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল হোসেন আকল মিয়া হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সুমন মিয়া (২২) নামের এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে হবিগঞ্জ জেলা ডিবি পুলিশ।
বুধবার (৭ মার্চ) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ উপজেলার আসামপাড়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।। গ্রেপ্তারকৃত সুমন মিয়া পৌর শহরের আমকান্দি গ্রামের মুজিবুল হকে ছেলে।
হবিগঞ্জ জেলা ডিবি পুলিশের (ওসি) শাহ আলম গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ৭ মার্চ বুধবার আদালতের মাধ্যমে রিমান্ডের আবেদন করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
এর আগে ৪ মার্চ রোববার সন্ধ্যায় চান মিয়া ওরফে শামীম (২৩) নামের এক সিএনজি অটোরিক্সা চালককে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি সিএনজি অটোরিক্সাও জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত সিএনজি চালক উপজেলার গাজীপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামের মৃত রইছ উল্লার ছেলে।

Developed by: