সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

জাফর ইকবালের ওপর হামলা: শাবির নিরাপত্তাকর্মী আটক



28755297_197328874358261_1129816138_oশাবি প্রতিনিধি:বরেণ্য লেখক এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তারক্ষীকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
মঙ্গলবার বিকেল ৪টার দিকে তাকে আটক করা হয়। আটক খালিকুজ্জামান চুক্তিভিত্তিকভাবে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনে নিরাপত্তারক্ষীর দায়িত্ব পালন করতেন।
বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরিয়ান মো. আবদুল হাই ছামিনি বলেন, খালিকুজ্জামানের বাড়ি সুনামগঞ্জের দিরাই। অধ্যাপক জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুর রহমান ফয়জুলের বাড়িও একই স্থানে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহির উদ্দিন আহমেদ জানান, বিকেলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করে একজন নিরাপত্তাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটকের অনুমতি নিয়েছেন।
তবে জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম জানান, তিনি কাউকে আটকের বিষয়ে জানেন না।

এরআগে গত শনিবার বিকেলে শাবি ক্যাম্পাসে হামলার শিকার হন অধ্যাপক জাফর ইকবাল।হামলার সময় ফয়জুর নামে এক যুবককে আটকের পর গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয় শিক্ষার্থীরা। পরে আহতাবস্থায় তাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
এবং রাতে উন্নত চিকিৎসার জন্য অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন শঙ্কামুক্ত।

Developed by: