সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

জাফর ইকবালের ওপর হামলা: শাবির নিরাপত্তাকর্মী আটক



28755297_197328874358261_1129816138_oশাবি প্রতিনিধি:বরেণ্য লেখক এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তারক্ষীকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
মঙ্গলবার বিকেল ৪টার দিকে তাকে আটক করা হয়। আটক খালিকুজ্জামান চুক্তিভিত্তিকভাবে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনে নিরাপত্তারক্ষীর দায়িত্ব পালন করতেন।
বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরিয়ান মো. আবদুল হাই ছামিনি বলেন, খালিকুজ্জামানের বাড়ি সুনামগঞ্জের দিরাই। অধ্যাপক জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুর রহমান ফয়জুলের বাড়িও একই স্থানে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহির উদ্দিন আহমেদ জানান, বিকেলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করে একজন নিরাপত্তাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটকের অনুমতি নিয়েছেন।
তবে জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম জানান, তিনি কাউকে আটকের বিষয়ে জানেন না।

এরআগে গত শনিবার বিকেলে শাবি ক্যাম্পাসে হামলার শিকার হন অধ্যাপক জাফর ইকবাল।হামলার সময় ফয়জুর নামে এক যুবককে আটকের পর গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয় শিক্ষার্থীরা। পরে আহতাবস্থায় তাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
এবং রাতে উন্নত চিকিৎসার জন্য অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন শঙ্কামুক্ত।

Developed by: