সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের



28755297_197328874358261_1129816138_o
স্টাফ রিপোর্টার
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্যাম্পাসে অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় জালালাবাদ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবারর রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন এই অভিযোগ দায়ের করেন। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, অভিযোগ দায়ের হয়েছে, এখনো মামলা হিসেবে রেকর্ড হয়নি। তদন্ত চলছে। অভিযোগে অজ্ঞাত একজনকে আসামি করা হয়েছে।
অভিযোগ দায়েরের সময় ঘটনার সময় থাকা শাবিপ্রবির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক রিতেশ্বর তালুকদার এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক সাইফুল ইসলামের ভাষ্য নেওয়া হয়েছে।
এদিকে হামলার প্রতিবাদ রোববার সকাল থেকেই ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে।
শনিবার বিকেলে একটি অনুষ্ঠান চলার সময় হামলার শিকার হন অধ্যাপক জাফর ইকবাল। পেছন দিক থেকে ফয়জুর রহমান ফয়জুল নামের এক যুবক ধারালো অস্ত্র দিয়ে মাথা ও হাতে আঘাত করে। হামলাকারীকে হাতেনাতে ধরে গণপিটুনিয়ে দিয়ে পুলিশে তুলে দেয় শিক্ষার্থীরা। জাফর ইকবালকে প্রাথমিক চিকিৎসার জন্য প্রথমে নেওয়া হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। পরে এয়ার অ্যাম্বুলেন্সে করে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে তাঁর চিকিৎসা চলছে।

Developed by: