সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের



28755297_197328874358261_1129816138_o
স্টাফ রিপোর্টার
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্যাম্পাসে অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় জালালাবাদ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবারর রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন এই অভিযোগ দায়ের করেন। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, অভিযোগ দায়ের হয়েছে, এখনো মামলা হিসেবে রেকর্ড হয়নি। তদন্ত চলছে। অভিযোগে অজ্ঞাত একজনকে আসামি করা হয়েছে।
অভিযোগ দায়েরের সময় ঘটনার সময় থাকা শাবিপ্রবির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক রিতেশ্বর তালুকদার এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক সাইফুল ইসলামের ভাষ্য নেওয়া হয়েছে।
এদিকে হামলার প্রতিবাদ রোববার সকাল থেকেই ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে।
শনিবার বিকেলে একটি অনুষ্ঠান চলার সময় হামলার শিকার হন অধ্যাপক জাফর ইকবাল। পেছন দিক থেকে ফয়জুর রহমান ফয়জুল নামের এক যুবক ধারালো অস্ত্র দিয়ে মাথা ও হাতে আঘাত করে। হামলাকারীকে হাতেনাতে ধরে গণপিটুনিয়ে দিয়ে পুলিশে তুলে দেয় শিক্ষার্থীরা। জাফর ইকবালকে প্রাথমিক চিকিৎসার জন্য প্রথমে নেওয়া হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। পরে এয়ার অ্যাম্বুলেন্সে করে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে তাঁর চিকিৎসা চলছে।

Developed by: