সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

একুশের জন্মদিনে থাকবেনা মা, ভাবতেই পারছেন না জাহ্নবী



DOপ্রান্তডেস্ক:আগামী ৭ মার্চ একুশে পড়বেন জাহ্নবী। আর কয়েকদিনের মধ্যেই তাঁর জন্মদিন। কিন্তু, ২১ বছরের জন্মদিনে ‘জান’-এর সঙ্গে থাকছেন না শ্রীদেবী। এটা যেন মানতেই পারছেন না জাহ্নবী কাপুর। মা-কে যখন শেষ দেখা দেখেন জাহ্নবী কাপুর, তখন যেন তাঁর কান্না আর থামছিল না। মা-কে ছেড়ে কীভাবে থাকবেন, তা যেন কিছুতেই বুঝতে পারছেন না জাহ্নবী। আর তাই মা-কে কফিনবন্দি অবস্থায় যখন দেখতে পান জাহ্নবী, তখন তাঁকে থামানো যাচ্ছিল না।
মা-কে কফিনে বন্দি দেখে অঝোরে কাঁদতে শুরু করেন জাহ্নবী। আর তিনি যেন ভাবতেই পারছেন না, ৭ মার্চ জন্মদিনের সময় মা-কে আর কখনও কাছে পাবেন না তিনি। বলিউডে ডেবিউ করুন জাহ্নবী, সফলভাবে কেরিয়ার গড়ে তুলুন ‘জানু’, তা সব সময় চাইতেন শ্রীদেবী। আর তাই তো, মা-কে অনুসরণ করেই বেড়ে ওঠা জাহ্নবীর।
সম্প্রতি একটি অনুষ্ঠানেও জাহ্নবীকে হাত ধরে নিয়ে ফ্যাশন শো-এ হাঁটেন শ্রী। বলিউডে ডেবিউ-এর পর যাতে সিলভার স্ক্রিনে জাহ্নবী ক্যারিশমা দেখাতে পারেন, তা নিয়ে সব সময় সচেষ্ট ছিলেন শ্রী। কিন্তু, এবার সেই ‘জান’-কে ছেড়েই অকালে চলে যেতে হল শ্রীদেবীকে।

Developed by: