সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

একুশের জন্মদিনে থাকবেনা মা, ভাবতেই পারছেন না জাহ্নবী



DOপ্রান্তডেস্ক:আগামী ৭ মার্চ একুশে পড়বেন জাহ্নবী। আর কয়েকদিনের মধ্যেই তাঁর জন্মদিন। কিন্তু, ২১ বছরের জন্মদিনে ‘জান’-এর সঙ্গে থাকছেন না শ্রীদেবী। এটা যেন মানতেই পারছেন না জাহ্নবী কাপুর। মা-কে যখন শেষ দেখা দেখেন জাহ্নবী কাপুর, তখন যেন তাঁর কান্না আর থামছিল না। মা-কে ছেড়ে কীভাবে থাকবেন, তা যেন কিছুতেই বুঝতে পারছেন না জাহ্নবী। আর তাই মা-কে কফিনবন্দি অবস্থায় যখন দেখতে পান জাহ্নবী, তখন তাঁকে থামানো যাচ্ছিল না।
মা-কে কফিনে বন্দি দেখে অঝোরে কাঁদতে শুরু করেন জাহ্নবী। আর তিনি যেন ভাবতেই পারছেন না, ৭ মার্চ জন্মদিনের সময় মা-কে আর কখনও কাছে পাবেন না তিনি। বলিউডে ডেবিউ করুন জাহ্নবী, সফলভাবে কেরিয়ার গড়ে তুলুন ‘জানু’, তা সব সময় চাইতেন শ্রীদেবী। আর তাই তো, মা-কে অনুসরণ করেই বেড়ে ওঠা জাহ্নবীর।
সম্প্রতি একটি অনুষ্ঠানেও জাহ্নবীকে হাত ধরে নিয়ে ফ্যাশন শো-এ হাঁটেন শ্রী। বলিউডে ডেবিউ-এর পর যাতে সিলভার স্ক্রিনে জাহ্নবী ক্যারিশমা দেখাতে পারেন, তা নিয়ে সব সময় সচেষ্ট ছিলেন শ্রী। কিন্তু, এবার সেই ‘জান’-কে ছেড়েই অকালে চলে যেতে হল শ্রীদেবীকে।

Developed by: