সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

একুশের জন্মদিনে থাকবেনা মা, ভাবতেই পারছেন না জাহ্নবী



DOপ্রান্তডেস্ক:আগামী ৭ মার্চ একুশে পড়বেন জাহ্নবী। আর কয়েকদিনের মধ্যেই তাঁর জন্মদিন। কিন্তু, ২১ বছরের জন্মদিনে ‘জান’-এর সঙ্গে থাকছেন না শ্রীদেবী। এটা যেন মানতেই পারছেন না জাহ্নবী কাপুর। মা-কে যখন শেষ দেখা দেখেন জাহ্নবী কাপুর, তখন যেন তাঁর কান্না আর থামছিল না। মা-কে ছেড়ে কীভাবে থাকবেন, তা যেন কিছুতেই বুঝতে পারছেন না জাহ্নবী। আর তাই মা-কে কফিনবন্দি অবস্থায় যখন দেখতে পান জাহ্নবী, তখন তাঁকে থামানো যাচ্ছিল না।
মা-কে কফিনে বন্দি দেখে অঝোরে কাঁদতে শুরু করেন জাহ্নবী। আর তিনি যেন ভাবতেই পারছেন না, ৭ মার্চ জন্মদিনের সময় মা-কে আর কখনও কাছে পাবেন না তিনি। বলিউডে ডেবিউ করুন জাহ্নবী, সফলভাবে কেরিয়ার গড়ে তুলুন ‘জানু’, তা সব সময় চাইতেন শ্রীদেবী। আর তাই তো, মা-কে অনুসরণ করেই বেড়ে ওঠা জাহ্নবীর।
সম্প্রতি একটি অনুষ্ঠানেও জাহ্নবীকে হাত ধরে নিয়ে ফ্যাশন শো-এ হাঁটেন শ্রী। বলিউডে ডেবিউ-এর পর যাতে সিলভার স্ক্রিনে জাহ্নবী ক্যারিশমা দেখাতে পারেন, তা নিয়ে সব সময় সচেষ্ট ছিলেন শ্রী। কিন্তু, এবার সেই ‘জান’-কে ছেড়েই অকালে চলে যেতে হল শ্রীদেবীকে।

Developed by: