সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

৯৯ বছর বয়সে সাঁতারের বিশ্বরেকর্ড



NEWপ্রান্তডেস্ক:যে বয়সে মানুষের ঠিকভাবে হাঁটতেও পারার কথা না সেই বয়সে সাঁতারে বিশ্বরেকর্ড গড়লেন এক অস্ট্রেলিয়ান বৃদ্ধ। জর্জ করোনেস ৫৬.১২ সেকেন্ডে ৫০ মিটার সাঁতরে এ রেকর্ড গড়েছেন।
কমনওয়েলথ গেমসের গোল্ড কোস্ট প্রতিযোগিতায় অংশ নেন ১০০-১০৪ বছর বয়সীরা। এদের মধ্যে একমাত্র করোনেসই একা একা করো সাহায্য ছাড়াই সাঁতার কেটেছেন। এই এপ্রিলেই জর্জ করোনেসের বয়স ১০০ পূর্ণ হবে। তার রেকর্ড গ্রহণ করা হবে কিনা সে বিষয়ে কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবে।
প্রতিযোগিতার পর উচ্ছ্বসিত জর্জ করোনেস বলেন, এটা ছিলো উদাহরণ সৃষ্টি করার প্রতিযোগিতা। আমিও প্রস্তুত ছিলাম শক্ত হাতে যেকোনো বাধা অতিক্রম করার জন্য।

Developed by: