সর্বশেষ সংবাদ
ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের কমিটি : ঘোষণা উপজেলার, বাতিল জেলার  » «   ক্রীড়া সংগঠক আব্দুল কাদিরের মায়ের ইন্তেকাল  » «   রণবীর-দীপিকা বিয়ে নভেম্বরে?  » «   যাদুকর ম্যারাডোনার পায়ের অবস্থা করুণ  » «   একটু আগেবাগেই শীতের আগমণ  » «   চট্টগ্রামে আইয়ুব বাচ্চুর জানাযা বাদ আছর  » «   রাবণ পোড়ানো দর্শনকারী ভিড়ের উপর দিয়ে ছুটে গেলো ট্রেন : নিহত ৬০  » «   গোলাপঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   বিসর্জনের দিন সিলেটে আসনে ‘দেবী’  » «   বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে মেয়র আরিফ  » «   সিলেটে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত  » «   শীতে ত্বক সজীব রাখতে শাক-সবজি খান  » «   সিলেট ওসমানী বিমানবন্দর সংস্কার হচ্ছে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে  » «   কোম্পানীগঞ্জে টাস্কফোর্সের অভিযানে পেলোডার মেশিন জব্দ  » «   ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনে সরকারকে নোটিশ  » «  

ভারতীয় মিডিয়ার সমালোচনায় খালিজ টাইমস



sylhetপ্রান্তডেস্ক:ভারতীয় মিডিয়ার কড়া সমালোচনা করেছে খালিজ টাইমস। বলিউড সুপারস্টার শ্রীদেবীর মৃত্যৃ নিয়ে দুবাইতে যখন তদন্ত চলছে, তখন ভারতীয় মিডিয়া তার মৃত্যুর কারণ উদঘাটন করে ফেলছে বলে ওই সমালোচনা। এ বিষয়ে খালিজ টাইমস একটি ছোট্ট সম্পাদকীয় প্রকাশ করেছে। মঙ্গলবার প্রকাশিত ওই সম্পাদকীয়কে বলা হয়েছে ‘ন্যানো এডিট’ বা ক্ষুদ্র সম্পাদকীয়। এর শিরোনাম ‘ভারতীয় মিডিয়ার প্রতি, আমরা আপনাদের ধৈর্য্য ধরার অনুরোধ করছি’। ভারতীয় মিডিয়ায় স্পর্শকাতর এ মৃত্যু নিয়ে রিপোর্ট প্রকাশিত হয়েছে বা হচ্ছে।
তাতে শ্রীদেবীর মৃত্যুর কারণ কি তাও বলে দেয়া হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। খালিজ টাইমস লিখেছে, ভারতীয় অভিনেত্রী শ্রীদেবী আমাদেরকে শোকাহত করেছেন। কিন্তু ‘হোয়াই জাম্প টু কনক্লুশনস’? অর্থাৎ কেন এর কারণ নিয়ে এত হুড়োহুড়ি? সেলিব্রেটি সংস্কৃতিতে, কর্তৃপক্ষ যখন তদন্ত করছে, কোনো চূড়ান্ত রিপোর্ট দেয় নি, তখন ভারতীয় মিডিয়ার কোনো কোনো মহল বিচারক হয়ে যেতে চায়। কর্তৃপক্ষ চেষ্টা করছেন শিকড় থেকে প্রকৃত সত্য উদঘাটনের। ফরেনসিক রিপোর্টে বলা হয়েছে, তার মৃত্যু হয়েছে পানিতে ডুবে। ভারতীয় মিডিয়ার প্রতি আমাদের অনুরোধধৈর্য্য ধুরুন, বিশেষ করে এমন গুুরুত্বপূর্ণ মুহূর্তে।

Developed by: