সর্বশেষ সংবাদ
খালেদার চিকিৎসা বিষয়ক রিটের শুনানি ১ অক্টোবর  » «   হবিগেঞ্জ প্রবাসীর বাড়িতে ডাকাতি : হামলায় নারী আহত  » «   শিল্পা শেঠি বৈষম্যের শিকার!  » «   মেসি’র বিস্ময়কর কাণ্ড  » «   মাছের পেটে ৬১৪ পিস ইয়াবা!  » «   সিলেটে বসছে আন্তর্জাতিক ফুটবলের আসর  » «   নিজের ছবির নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটরিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ!  » «   এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপ : ভিয়েতনামকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশের মেয়েরা  » «   বিসিবির প্রধান নির্বাচক নান্নুর বাসায় চুরি  » «   ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতার সুপার সিক্সটিন পর্ব : সিলেটী-সিলেটী লড়াই  » «   আটক চার ছাত্রদল নেতার বিরুদ্ধে রিমান্ড আবেদন নামঞ্জুর  » «   জগন্নাথপুরের রুহুল আমিন ইতালিতে দুর্বৃত্তদের হামলায় নিহত  » «   জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «  

ভারতীয় মিডিয়ার সমালোচনায় খালিজ টাইমস



sylhetপ্রান্তডেস্ক:ভারতীয় মিডিয়ার কড়া সমালোচনা করেছে খালিজ টাইমস। বলিউড সুপারস্টার শ্রীদেবীর মৃত্যৃ নিয়ে দুবাইতে যখন তদন্ত চলছে, তখন ভারতীয় মিডিয়া তার মৃত্যুর কারণ উদঘাটন করে ফেলছে বলে ওই সমালোচনা। এ বিষয়ে খালিজ টাইমস একটি ছোট্ট সম্পাদকীয় প্রকাশ করেছে। মঙ্গলবার প্রকাশিত ওই সম্পাদকীয়কে বলা হয়েছে ‘ন্যানো এডিট’ বা ক্ষুদ্র সম্পাদকীয়। এর শিরোনাম ‘ভারতীয় মিডিয়ার প্রতি, আমরা আপনাদের ধৈর্য্য ধরার অনুরোধ করছি’। ভারতীয় মিডিয়ায় স্পর্শকাতর এ মৃত্যু নিয়ে রিপোর্ট প্রকাশিত হয়েছে বা হচ্ছে।
তাতে শ্রীদেবীর মৃত্যুর কারণ কি তাও বলে দেয়া হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। খালিজ টাইমস লিখেছে, ভারতীয় অভিনেত্রী শ্রীদেবী আমাদেরকে শোকাহত করেছেন। কিন্তু ‘হোয়াই জাম্প টু কনক্লুশনস’? অর্থাৎ কেন এর কারণ নিয়ে এত হুড়োহুড়ি? সেলিব্রেটি সংস্কৃতিতে, কর্তৃপক্ষ যখন তদন্ত করছে, কোনো চূড়ান্ত রিপোর্ট দেয় নি, তখন ভারতীয় মিডিয়ার কোনো কোনো মহল বিচারক হয়ে যেতে চায়। কর্তৃপক্ষ চেষ্টা করছেন শিকড় থেকে প্রকৃত সত্য উদঘাটনের। ফরেনসিক রিপোর্টে বলা হয়েছে, তার মৃত্যু হয়েছে পানিতে ডুবে। ভারতীয় মিডিয়ার প্রতি আমাদের অনুরোধধৈর্য্য ধুরুন, বিশেষ করে এমন গুুরুত্বপূর্ণ মুহূর্তে।

Developed by: