সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

ভারতীয় মিডিয়ার সমালোচনায় খালিজ টাইমস



sylhetপ্রান্তডেস্ক:ভারতীয় মিডিয়ার কড়া সমালোচনা করেছে খালিজ টাইমস। বলিউড সুপারস্টার শ্রীদেবীর মৃত্যৃ নিয়ে দুবাইতে যখন তদন্ত চলছে, তখন ভারতীয় মিডিয়া তার মৃত্যুর কারণ উদঘাটন করে ফেলছে বলে ওই সমালোচনা। এ বিষয়ে খালিজ টাইমস একটি ছোট্ট সম্পাদকীয় প্রকাশ করেছে। মঙ্গলবার প্রকাশিত ওই সম্পাদকীয়কে বলা হয়েছে ‘ন্যানো এডিট’ বা ক্ষুদ্র সম্পাদকীয়। এর শিরোনাম ‘ভারতীয় মিডিয়ার প্রতি, আমরা আপনাদের ধৈর্য্য ধরার অনুরোধ করছি’। ভারতীয় মিডিয়ায় স্পর্শকাতর এ মৃত্যু নিয়ে রিপোর্ট প্রকাশিত হয়েছে বা হচ্ছে।
তাতে শ্রীদেবীর মৃত্যুর কারণ কি তাও বলে দেয়া হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। খালিজ টাইমস লিখেছে, ভারতীয় অভিনেত্রী শ্রীদেবী আমাদেরকে শোকাহত করেছেন। কিন্তু ‘হোয়াই জাম্প টু কনক্লুশনস’? অর্থাৎ কেন এর কারণ নিয়ে এত হুড়োহুড়ি? সেলিব্রেটি সংস্কৃতিতে, কর্তৃপক্ষ যখন তদন্ত করছে, কোনো চূড়ান্ত রিপোর্ট দেয় নি, তখন ভারতীয় মিডিয়ার কোনো কোনো মহল বিচারক হয়ে যেতে চায়। কর্তৃপক্ষ চেষ্টা করছেন শিকড় থেকে প্রকৃত সত্য উদঘাটনের। ফরেনসিক রিপোর্টে বলা হয়েছে, তার মৃত্যু হয়েছে পানিতে ডুবে। ভারতীয় মিডিয়ার প্রতি আমাদের অনুরোধধৈর্য্য ধুরুন, বিশেষ করে এমন গুুরুত্বপূর্ণ মুহূর্তে।

Developed by: