সর্বশেষ সংবাদ
ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «   সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি  » «   প্রতিদ্বন্দ্বি যখন যমজ বোন  » «   বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে : কাদের  » «   পঁচাত্তরে যেমন ছিল বাংলাদেশ  » «   চঞ্চল চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন জয়া!  » «   ওসমানী বিমানবন্দরে নারীর জুতা ও পেটের ভেতর থেকে স্বর্ণের বার উদ্ধার  » «   প্রামাণ্যচিত্র ‘বঙ্গবন্ধু বাংলার ধ্রুবতারা’  » «   ভারতের সাবেক স্পিকার সোমনাথ আর নেই  » «   শহিদুলের চিকিৎসার আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ  » «   অদ্ভূত মিল!  » «   ‌’ঈদের পর পেঁয়াজের দাম কমবে’  » «  

নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে -এসডিসি চেয়ারম্যান



bos

স্টাফ রিপোর্টার
নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবই এগিয়ে এলে আমাদের আগামী প্রজন্মকে একটি নির্ভেজাল সমাজ উপহার দিতে পারবো। বর্তমানে যুবসমাজ যেভাবে সমাজবিরোধী কাজে ফিপ্ত হচ্ছে। এতে আমাদেরকে আগামীকে কঠিন বিপদের সম্মুখীন হতে হবে। আর এর থেকে আমরা কেউ নিস্তার পাবো না। তাই এখন থেকে এসডিসি’র পতাকাতলে সামিল হয়ে সবাইকে সমাজ উন্নয়ন করতে হবে। সিলেট ডেভেলাপমেন্ট কাউন্সিল এসডিসি’র চেয়ারম্যান খন্দাকার মামুন আলী আক্তার সামাজিক সংগঠন এসডিসি’র যৌথ সভায় এসব কথা বলেন।
গত শুক্রবার বিকেলে নগরীর লামাবাজারস্থ কার্যালয়ে এসডিসি’র কার্যকরী জেলা ও মহানগর কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়। জেলা কমিটির সভাপতি নজরুল ইসলাম কলিমের পরিচালনায় সভায় মহান ২১শে ফেব্রুয়ারি উদযাপন ও সংগঠনের ফান্ডে কমিটির নেতৃবৃন্দকে বার্ষিক ফি প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কার্যকরী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল জলিল, এসডিসি’র এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি মো. নাছির আহমদ খাঁন, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রহিম তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কয়েছ আহমদ সাগর ও নির্বাহী সদস্য মো. আব্বাস উদ্দিন, জেলা কমিটির সাধারণ সম্পাদক এম.এ কালাম, সাংঠনিক সম্পাদক মো.মোজাম্মেল হক, প্রচার সম্পাদক ফয়ছল আহমদ, মহানগর কমিটির সভাপতি মো. জালাল উদ্দিন, সহ-সভাপতি মো. আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ সায়েম, প্রচার সম্পাদক আমিনুল হক, নির্বাহী সদস্য মোস্তাক আহমদ, রেজাউল করিম রানা ও আব্দুল হক।

Developed by: