সর্বশেষ সংবাদ
নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে -এসডিসি চেয়ারম্যান  » «   সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «  

বিএনপির অবস্থান কর্মসূচী পালন



31junস্টাফরিপোর্টার: বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী কারান্তরীন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত সিলেট রেজিস্ট্রারি মাঠে অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হক, বিএনপি’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, কেন্দ্রীয় বিএনপি নেতা আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সেক্রেটারী বদরুজ্জামান সেলিম, জেলা সেক্রেটারী আলী আহমদ, বিএনপি নেতা আব্দুল কাহির চৌধুরী ও আব্দুল গাফ্ফারসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অবস্থান কর্মসূচীতে মহানগরীর ২৭টি ওয়ার্ডের বিএনপি নেতাকর্মীরা এসে জড়ো হন সেখানে। অবস্থান কর্মসূচী শেষে বৃহস্পতিবার রেজিস্ট্রারী মাঠে অনশন কর্মসূচী পালন করবে সিলেট বিএনপি নেতাকর্মীরা।
সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেন, দেশের গণতন্ত্রের স্বার্থে সকলকে একসাথে অবস্থান করতে হবে। আন্দোলনে সমবেত হতে হবে। গণতন্ত্রের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানও জানান তিনি।

এদিকে, সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে সংহতি প্রকাশ করে অংশগ্রহন করে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল। মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নগরীর রেজিষ্ট্রী মাঠে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে স্বেচ্ছোসেবক দলের নেতা কর্মীরা মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, সিলেট জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, আব্দুল ওয়াহিদ সোহেল এর নেতৃত্বে অংশ নেন। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রদল নেতা সাহেদ আহমদ চমন, স্বেচ্ছোসেবক দল নেতা মল্লিক আহমদ, দেলোয়ার হোসেন চৌধুরী, আলী আকবর খান, জাবেদ আহমদ জীবন, আলতাফ হোসেন টিটু, আফজল হোসেন চৌধুরী, এ.জে. সুহেল, ইফতি আহমদ সুমিন, চমক দে পল্লু, জাহেদ আহমদ, সালেক আহমদ, আজীজ খান সজীব, সাহেদ আহমদ, বাইন উদ্দিন, তারাব আলী লিটন, সুমন জালালী, আনসার আলী, মোজাম্মেল হক, কাছন আহমদ, রিপন আহমদ, আমিনুল হক, ছয়ফুল হক, করিম মন্নান, সাকিল মিয়া, আল-আমিন, রাজু আহমদ, আশিকুর রহমান আশিক, রবিন হোসেন, রুবেল আহমদ, মুন্না আহমদ, মোশতাক আহমদ, শাহীন আহমদ, নোমান, জিহাদ, মনির প্রমুখ।

Developed by: