সর্বশেষ সংবাদ
জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «   ওয়াকারের সর্বকালের সেরা একাদশে যারা  » «   যে পাঁচ উপায়ে ঠিকঠাক থাকবে আপনার কম্পিউটার  » «   শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে গণডাকাতি, হামলায় আহত ৩০ : ২০টি গাড়িতে লুটপাট  » «   দেড় লাখ ইভিএম মেশিন কেনার প্রকল্প অনুমোদন  » «   ‘মাসুদ রানা’র ‘সোহানা’ শারলিন  » «   মৌলভীবাজারে ‘সনাফ’র হরতালের ডাক : প্রতিহত করবে আ.লীগ  » «   এশিয়া কাপে আফগানিস্তানের কাছেও লজ্জা পেলো শ্রীলঙ্কা!, সুপার ফোরে বাংলাদেশ  » «   বাইতুল মুকাদ্দাস মুসলমানের ধর্মীয় উত্তরাধিকার  » «   হেতিমগঞ্জ-গোলাপগঞ্জ অটো টেম্পু-লেগুনা চালক শ্রমিক ইউনিয়ন শাখার নতুন কমিটির শপথ গ্রহণ : জাকির সভাপতি ও ফখর সম্পাদক  » «   বিশ্বনাথে উপজেলায় ‌’সহকারী শিক্ষক’ পদে ভুয়া সনদে বহিরাগতদের পরীক্ষার অভিযোগ  » «   কাস্টিং কাউচ নিয়ে যা খুললেন সানি লিওন  » «   তামিম- তামিম- তামিম আর তামিম…  » «  

আবেদ রাজা অনশন ভাঙ্গলেন রাত ১টায়



31junমৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় ৫ বিএনপি নেতা-কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে শুরু করা অনশন সোমবার রাত ১টায় ভঙ্গ করেছেন বিএনপি কেন্দ্রীয় সদস্য এডভোকেট আবেদ রাজা। কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগমের মধ্যস্থতায় তিনি অনশন ভাঙ্গেণ বলে সেখানকার সাংবাদিকরা জানিয়েছে।
এর আগে সোমবার বিকালে কুলাউড়া থানা পুলিশ উপজেলা সদরের উছলাপাড়া এলাকা থেকে বিএনপি‘র স্থানীয় ৫ নেতা কর্মীকে গ্রেফতার করে। তারা হচ্ছে-আবু সুফিয়ান (৩২), মুহিবুর রহমান(৪৮), মোহাম্মদ আলী শামীম(৩০), গৌরাঙ্গ দে (৩০) ও এম আই মওদুদ (২২)।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামীম রেজা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান মিছিলের প্রস্তুতি এবং শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এদিকে, গ্রেফতারকৃতদের মুক্তির দাবীতে বিএনপি‘র কেন্দ্রীয় নেতা এডভোকেট আবেদ রাজা কুলাউড়া স্বাধীনতা স্মৃতিসৌধ চত্বরে একা অনশন কর্মসূচি শুরু করেন।

Developed by: