সর্বশেষ সংবাদ
নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে -এসডিসি চেয়ারম্যান  » «   সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «  

আবেদ রাজা অনশন ভাঙ্গলেন রাত ১টায়



31junমৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় ৫ বিএনপি নেতা-কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে শুরু করা অনশন সোমবার রাত ১টায় ভঙ্গ করেছেন বিএনপি কেন্দ্রীয় সদস্য এডভোকেট আবেদ রাজা। কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগমের মধ্যস্থতায় তিনি অনশন ভাঙ্গেণ বলে সেখানকার সাংবাদিকরা জানিয়েছে।
এর আগে সোমবার বিকালে কুলাউড়া থানা পুলিশ উপজেলা সদরের উছলাপাড়া এলাকা থেকে বিএনপি‘র স্থানীয় ৫ নেতা কর্মীকে গ্রেফতার করে। তারা হচ্ছে-আবু সুফিয়ান (৩২), মুহিবুর রহমান(৪৮), মোহাম্মদ আলী শামীম(৩০), গৌরাঙ্গ দে (৩০) ও এম আই মওদুদ (২২)।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামীম রেজা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান মিছিলের প্রস্তুতি এবং শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এদিকে, গ্রেফতারকৃতদের মুক্তির দাবীতে বিএনপি‘র কেন্দ্রীয় নেতা এডভোকেট আবেদ রাজা কুলাউড়া স্বাধীনতা স্মৃতিসৌধ চত্বরে একা অনশন কর্মসূচি শুরু করেন।

Developed by: