সর্বশেষ সংবাদ
আশির দশকের মাঠ কাঁপানো ‘কালো চিতা’ আর নেই  » «   কলকাতায় ‘চালবাজ’ মুক্তি পেলেও বাংলাদেশে অনিশ্চয়তা  » «   বটগাছকে স্যালাইন পুশ!  » «   শিক্ষক নিয়োগের প্রশ্ন ফাঁসে জড়িত আটক ১৫ জন  » «   দক্ষিণ সুরমায় ‘সুরমা ন্যাচারাল পার্ক’র উদ্বোধন হতে পারে জুলাইয়ে  » «   নেপালের ত্রিভুবন বিমানবন্দরে আবারও বিমান দুর্ঘটনা  » «   ইলিয়াছ আলীর গাড়ি চালক আনসার আলীর মা-মেয়ে আজও অপেক্ষায়  » «   কোটা সংস্কার আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন : সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করলে ক্লাস বর্জন  » «   ‘করের আওতায় আনা হবে সিএনজি অটোরিকশা মালিকদের’  » «   দীর্ঘ ২৫টি বছর পর…  » «   অবশেষে আরব আমিরাতে খুলেছে বাংলাদেশের শ্রমবাজার  » «   বালাগঞ্জে ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’র ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দক্ষিণ সুরমায় জোড়া খুনের মামলায় ৪৯ জন কারাগারে : ২ জনের জামিন  » «   প্রেমের টান বড় জোরদার : যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুর  » «   অর্ধ মানুষরূপী এটা কি?  » «  

আবেদ রাজা অনশন ভাঙ্গলেন রাত ১টায়



31junমৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় ৫ বিএনপি নেতা-কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে শুরু করা অনশন সোমবার রাত ১টায় ভঙ্গ করেছেন বিএনপি কেন্দ্রীয় সদস্য এডভোকেট আবেদ রাজা। কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগমের মধ্যস্থতায় তিনি অনশন ভাঙ্গেণ বলে সেখানকার সাংবাদিকরা জানিয়েছে।
এর আগে সোমবার বিকালে কুলাউড়া থানা পুলিশ উপজেলা সদরের উছলাপাড়া এলাকা থেকে বিএনপি‘র স্থানীয় ৫ নেতা কর্মীকে গ্রেফতার করে। তারা হচ্ছে-আবু সুফিয়ান (৩২), মুহিবুর রহমান(৪৮), মোহাম্মদ আলী শামীম(৩০), গৌরাঙ্গ দে (৩০) ও এম আই মওদুদ (২২)।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামীম রেজা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান মিছিলের প্রস্তুতি এবং শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এদিকে, গ্রেফতারকৃতদের মুক্তির দাবীতে বিএনপি‘র কেন্দ্রীয় নেতা এডভোকেট আবেদ রাজা কুলাউড়া স্বাধীনতা স্মৃতিসৌধ চত্বরে একা অনশন কর্মসূচি শুরু করেন।

Developed by: