সর্বশেষ সংবাদ
ঈদের ছবি নিয়ে হিসাব-নিকাশ এখনো মিলছে না  » «   ১১ প্রশ্নে ৮২ ভুল!  » «   মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল : আরেকটা হাতছানি  » «   ২ সেপ্টেম্বর শাবিতে ভর্তির আবেদন শুরু  » «   এ্যাকশনে পুননির্বাচিত আরিফ  » «   ঈদের আগে খালেদা জিয়ার মুক্তি দাবি করেছে বিএনপি  » «   সমকাল সম্পাদককে শেষ শ্রদ্ধা  » «   অনবদ্য তামিম ইকবাল  » «   ওরা এখনো নজরকাড়া  » «   শাবিপ্রবি’র হল বন্ধ  » «   সিলেটে ২১ আগষ্ট থেকে ৫ দিন বন্ধ বিদ্যুতের প্রিপেইড মিটার রিচার্জ  » «   ইকুয়েডরে সড়ক দুর্ঘটনায় ২৪ জন নিহত  » «   ইলেকট্রনিক ভোটিং মেশিন হ্যাক করা অত্যন্ত সহজ!  » «   সারা’র রুপে মুগ্ধ সবাই  » «   আবারও সিলেটে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ  » «  

মাহাথির মোহাম্মদ হাসপাতালে ভর্তি



31junপ্রান্তডেস্ক:মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার মধ্যরাতে কুয়ালালামপুরে অবস্থিত ন্যাশনাল হার্ট ইন্সটিটিউটে ভর্তি করা হয়।বুকে সংক্রমণের ফলে সৃষ্ট কাশির জন্য তাকে হাসপাতালের সাধারণ ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। তাকে কয়েক দিন ধরে চিকিৎসা ও বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে।১৯৮৯ ও ২০০৭ সালে তার দুদফা বাইপাস সার্জারি করা হয়েছিল।
বর্তমান প্রধানমন্ত্রী নাজিব রাজাকের প্রতি রুষ্ট হয়ে গত মাসে আগামী সাধারণ নির্বাচনে বিরোধী দল থেকে প্রধানমন্ত্রী প্রার্থী হওয়ার ঘোষণা দেন ৯২ বছর বয়সী এই রাজনীতিবিদ। ২২ বছর ক্ষমতায় থাকা আধুনিক মালয়েশিয়ার রূপকার মাহাথির মোহাম্মদ যদি আগামী নির্বাচনে জয়ী হন, তাহলে তিনি হবেন বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী।

Developed by: