সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

মাহাথির মোহাম্মদ হাসপাতালে ভর্তি



31junপ্রান্তডেস্ক:মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার মধ্যরাতে কুয়ালালামপুরে অবস্থিত ন্যাশনাল হার্ট ইন্সটিটিউটে ভর্তি করা হয়।বুকে সংক্রমণের ফলে সৃষ্ট কাশির জন্য তাকে হাসপাতালের সাধারণ ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। তাকে কয়েক দিন ধরে চিকিৎসা ও বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে।১৯৮৯ ও ২০০৭ সালে তার দুদফা বাইপাস সার্জারি করা হয়েছিল।
বর্তমান প্রধানমন্ত্রী নাজিব রাজাকের প্রতি রুষ্ট হয়ে গত মাসে আগামী সাধারণ নির্বাচনে বিরোধী দল থেকে প্রধানমন্ত্রী প্রার্থী হওয়ার ঘোষণা দেন ৯২ বছর বয়সী এই রাজনীতিবিদ। ২২ বছর ক্ষমতায় থাকা আধুনিক মালয়েশিয়ার রূপকার মাহাথির মোহাম্মদ যদি আগামী নির্বাচনে জয়ী হন, তাহলে তিনি হবেন বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী।

Developed by: