সর্বশেষ সংবাদ
নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে -এসডিসি চেয়ারম্যান  » «   সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «  

ত্রিপুরায় বিজেপির নাটকীয় উত্থান!



31junপ্রান্তডেস্ক:২০১৪-তে যে বিপুল আসনে জিতে ভারতের কেন্দ্রে ক্ষমতায় এসেছিলেন নরেন্দ্র মোদী, এই চার বছরে সেই বিশাল জনপ্রিয়তায় কিছুটা হলেও ভাটা পড়েছে। তারই জেরে গুজরাট বিধানসভা নির্বাচনে খারাপ ফলাফল হয়েছে বিজেপির। মোদী-রাজ্যে কোনোরকমে ক্ষমতা ধরে রাখতে সক্ষম হলেও আর এক গেরুয়া-রাজ্য রাজস্থানের উপনির্বাচন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে বিজেপিকে পিছনে ফেলে উঠে আসছেন রাহুল গান্ধী।
এরই মধ্যে এবার উত্তর-পূর্ব ভারতে বিধানসভা নির্বাচন। তিন রাজ্যকে টার্গেট করেছেন বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। কংগ্রেস শূন্য ভারত গড়ার লক্ষ্যে এবার সিপিএমকেও ত্রিপুরায় বিনাশ করা অন্যতম লক্ষ্য বিজেপির। কংগ্রেস ও তৃণমূল ভেঙেই এই রাজ্যে ভিত গড়ে তুলেছে বিজেপি। খুব স্বল্প সময়ের নাটকীয় উত্থানেও বিজেপি মনে করছে তারা বাম শাসনের অবসান ঘটাতে পারে। এমনকী কেন্দ্রীয় গোয়েন্দা রিপোর্টে এমন আভাস মিলেছে।

Developed by: