সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

ত্রিপুরায় বিজেপির নাটকীয় উত্থান!



31junপ্রান্তডেস্ক:২০১৪-তে যে বিপুল আসনে জিতে ভারতের কেন্দ্রে ক্ষমতায় এসেছিলেন নরেন্দ্র মোদী, এই চার বছরে সেই বিশাল জনপ্রিয়তায় কিছুটা হলেও ভাটা পড়েছে। তারই জেরে গুজরাট বিধানসভা নির্বাচনে খারাপ ফলাফল হয়েছে বিজেপির। মোদী-রাজ্যে কোনোরকমে ক্ষমতা ধরে রাখতে সক্ষম হলেও আর এক গেরুয়া-রাজ্য রাজস্থানের উপনির্বাচন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে বিজেপিকে পিছনে ফেলে উঠে আসছেন রাহুল গান্ধী।
এরই মধ্যে এবার উত্তর-পূর্ব ভারতে বিধানসভা নির্বাচন। তিন রাজ্যকে টার্গেট করেছেন বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। কংগ্রেস শূন্য ভারত গড়ার লক্ষ্যে এবার সিপিএমকেও ত্রিপুরায় বিনাশ করা অন্যতম লক্ষ্য বিজেপির। কংগ্রেস ও তৃণমূল ভেঙেই এই রাজ্যে ভিত গড়ে তুলেছে বিজেপি। খুব স্বল্প সময়ের নাটকীয় উত্থানেও বিজেপি মনে করছে তারা বাম শাসনের অবসান ঘটাতে পারে। এমনকী কেন্দ্রীয় গোয়েন্দা রিপোর্টে এমন আভাস মিলেছে।

Developed by: