সর্বশেষ সংবাদ
নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে -এসডিসি চেয়ারম্যান  » «   সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «  

নগরীতে প্রশ্ন ফাঁসে জড়িত সন্দেহে আটক ১



31junস্টাফরিপোর্টার: নগরীর আম্বরখানায় প্রশ্নপত্র ফাঁসে জড়িত সন্দেহে দেলোয়ার হোসেন নামের এক যুবককে আটক করেছে গোয়েন্দা সংস্থার সদস্যরা। আটককৃত দেলোয়ার সিলেট মদন মোহন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র।শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে নগরীর হাউজিং এস্টেট এলাকার আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়। আটকের পর দেলোয়ারকে পুলিশের কাছে হস্তান্তর করে ওই গোয়েন্দা সংস্থা। দেলোয়ার কিশোরগঞ্জ জেলার কালিমপুর উপজেলার হুমায়ুন কবিরের পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, পরীক্ষার আগে মোবাইল ফোনে এসএসসির প্রশ্নপত্র পাওয়ায় এক কলেজ ছাত্রকে আটক করা হয়েছে। পরে অনুষ্ঠিত পরীক্ষা শেষে প্রশ্নপত্রের সাথে মোবাইলে থাকা গণিত বহুনির্বাচনী (কোড-১০৯) পরীক্ষার প্রশ্নপত্রের হুবহু মিল পাওয়া যায়। আটকের পর দেলোয়ার স্বীকার করে ভৈরব থেকে তার এক চাচা প্রশ্নপত্রটি মোবাইলে দিয়েছেন। নগরীর আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শরীফুল ইসলাম নামে তার এক ভাতিজা পরীক্ষা দিচ্ছিলো বলেও সে জানায় দেলোয়ার।আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ দেব এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক দেলোয়ার হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Developed by: