সর্বশেষ সংবাদ
নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে -এসডিসি চেয়ারম্যান  » «   সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «  

‘হাওরবাসীর দুঃখ ঘোচাতে পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে’



31junসুনামগঞ্জপ্রতিনিধি: পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, হাওরবাসীর দুঃখ ঘোচাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিশেষ পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে। গত বছরের মতো এ বছর যাতে ফসল হানি না ঘটে। সেই লক্ষ্যে পানিসম্পদ মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, ‘হাওর বাসীর কাঙ্ক্ষিত উন্নয়ন হবে। আল্লাহর উপর ভরসা রাখুন। আমরা আস্থার সাথে কাজ করে যাবো।’
আজ শনিবার দুপুরে সুনামগঞ্জের পাগনা হাওর পাড়ে এক কৃষক সমাবেশে পানি সম্পদ মন্ত্রী এ কথা বলেন। এসময় স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহম্মদ খান ও পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মাহফুজুর রহমান সহ স্থানীয় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Developed by: