সর্বশেষ সংবাদ
নিজ নিজ দায়বদ্ধতা থেকে সমাজের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে -এসডিসি চেয়ারম্যান  » «   সালমান শাহের মৃত্যু রহস্য উদঘাটনে সময় পেল পিবিআই  » «   এসডিসি কার্য্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   মৌলভীবাজারের ৫ জনের যুদ্ধাপরাধের রায় যে কোনো দিন  » «   এরা এখনো বিশ্বাস করে না পৃথিবী গোল!  » «   সাগরে লঘুচাপ, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস  » «   লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বিরল প্রজাতির লেজের ‘মোল’  » «   লন্ড‌নে এসিড হামলায় দু‌টি চোখ হারা‌লেন বাংলা‌দেশী তরুন  » «   জাফলংয়ে মাটি চাপায় কিশোরী নিহত, আহত ৪  » «   ক্লিনিক আর ডায়গনাস্টিক সেন্টারে সড়কজুড়ে যানজট  » «   কমরেড আ ফ ম মাহবুবুল হক আর নেই  » «   গোলাপগঞ্জে তেলবাহী লেগুনায় আগুন  » «   পিলখানা হত্যাকাণ্ড : হাইকোর্টের রায় ২৬ নভেম্বর  » «   লোদীর বাসায় মেয়র আরিফ: বিরোধের অবসান!  » «   নগরীতেে কোনদিন কোথায় স্মার্ট কার্ড বিতরণ  » «  

প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুদান পেলেন ছাত্রলীগ কর্মী শাহিন



31junপ্রান্তডেস্ক:প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ১০ লক্ষ টাকা অনুদানের চেক গ্রহণ করেছেন সিলেটের ছাত্রলীগ কর্মী শাহিন।
শুক্রবার (৯ জানুয়ারি) বিকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই অনুদানের চেক শাহিনের কাছে হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।
গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মাহফুজ চৌধুরী জয়।
শাহীন আহমদ সিলেট সদর উপজেলার টুকেরবাজারের পীরপুর গ্রামের নুরুল আমিনের ছেলে ও মদন মোহন কলেজের শিক্ষার্থী।
গত বছরের ৭ আগস্ট নগরীর সোবহানিঘাট এলাকার জালালাবাদ কলেজে হামলার ঘটনাটি ঘটে। এতে গুরুতর আহতাবস্থায় শাহীনকে ঢাকায় স্থানান্তর করা হয়। পরে তার একটি হাত কেটে ফেলতে হয়।

Developed by: