সর্বশেষ সংবাদ
রাজ-শুভশ্রী এক বাঁধনে  » «   বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে : প্রধানমন্ত্রী  » «   আগাম বন্যার আশঙ্কা  » «   ঈদে আসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’  » «   বজ্রপাতে একদিনে সারাদেশে ৩০ জনের মৃত্যু  » «   জাতীয় অধ্যাপক মুস্তাফা নূরউল ইসলামের ইন্তেকাল  » «   জাতিসংঘ মিশন : সিলেটের ২০০ স্বপ্নবাজ তরুণের নেতৃত্বে হাওরসন্তান সোহাগ  » «   বিয়ানীবাজারে বুদ্ধি প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার  » «   বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সোনম কাপুর আর আনন্দ আহুজা  » «   এসএসসি ফল পুনঃনিরীক্ষন শুরু : একাদশে ভর্তি ১৩ মে থেকে  » «   ষাঁড়ের গুতোয় কৃষকের মৃত্যু  » «   পা-ই তার সাফল্যের চাবিকাটি  » «   গাছ ভেঙে পড়ায় সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ  » «   এসএসসিতে সিলেটে পাস ৭০.৪২% : জিপিএ-৫ ৩১৯১ জন  » «   নিয়োগ চলছে কামা পরিবহন (প্রা. লি.)-এ।  » «  

মাটি কাটা নিয়ে সংর্ঘষে আহত এক ব্যক্তির মৃত্যু



31junছাতক প্রতিনিধি: ছাতকে পতিত জমিতে মাটি কাটার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার ঘটনায় আবদুল কাদির (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আবদুল কাদির উপজেলার সিংচাপইড় ইউনিয়নের মহদী গ্রামের মৃত মনোফর আলীর পুত্র।
স্থানীয়রা জানান, গত সোমবার নিহত আবদুল কাদিরের বাড়ির পাশে পতিত জমিতে মাটি কাটা নিয়ে তার চাচাতো ভাই মহদী গ্রামের খুরশিদ আলীর পুত্র ছাইদুল ইসলামের সাথে একই গ্রামের গপেশ নাথ ও তার পুত্র গোপাল নাথের বাক-বিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে পরদিন মঙ্গলবার দুপুরে ওই জায়গায় আবারও গপেশ নাথ, গোপাল নাথসহ চার-পাঁচজন মাটি কাটতে আসলে ছাইদুল ইসলাম ও আবদুল কাদির ওই জায়গায় মাটি কাটতে নিষেধ করলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আবদুল কাদির (৪৫), ছাইদুল ইসলাম (৪২) ও গপেশ নাথ (৬৫) সহ উভয়পক্ষের ৫ জন আহত হয়। আহতদের মধ্যে আবদুল কাদির ও গপেশ নাথকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও বাকি আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।
ঘটনার ৩ দিন পর গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবদুল কাদিরের মৃত্যু ঘটে। এ ঘটনায় ছাতক থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Developed by: