সর্বশেষ সংবাদ
জিয়াদের পরিবারকে খুঁজছে সিলেট কোতোয়ালি পুলিশ  » «   বন্য হাতির আক্রমণে কুলাউড়ার যুবদল নেতার মৃত্যু  » «   এ কী বললেন পপি!!!  » «   ওয়াকারের সর্বকালের সেরা একাদশে যারা  » «   যে পাঁচ উপায়ে ঠিকঠাক থাকবে আপনার কম্পিউটার  » «   শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে গণডাকাতি, হামলায় আহত ৩০ : ২০টি গাড়িতে লুটপাট  » «   দেড় লাখ ইভিএম মেশিন কেনার প্রকল্প অনুমোদন  » «   ‘মাসুদ রানা’র ‘সোহানা’ শারলিন  » «   মৌলভীবাজারে ‘সনাফ’র হরতালের ডাক : প্রতিহত করবে আ.লীগ  » «   এশিয়া কাপে আফগানিস্তানের কাছেও লজ্জা পেলো শ্রীলঙ্কা!, সুপার ফোরে বাংলাদেশ  » «   বাইতুল মুকাদ্দাস মুসলমানের ধর্মীয় উত্তরাধিকার  » «   হেতিমগঞ্জ-গোলাপগঞ্জ অটো টেম্পু-লেগুনা চালক শ্রমিক ইউনিয়ন শাখার নতুন কমিটির শপথ গ্রহণ : জাকির সভাপতি ও ফখর সম্পাদক  » «   বিশ্বনাথে উপজেলায় ‌’সহকারী শিক্ষক’ পদে ভুয়া সনদে বহিরাগতদের পরীক্ষার অভিযোগ  » «   কাস্টিং কাউচ নিয়ে যা খুললেন সানি লিওন  » «   তামিম- তামিম- তামিম আর তামিম…  » «  

মাটি কাটা নিয়ে সংর্ঘষে আহত এক ব্যক্তির মৃত্যু



31junছাতক প্রতিনিধি: ছাতকে পতিত জমিতে মাটি কাটার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার ঘটনায় আবদুল কাদির (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আবদুল কাদির উপজেলার সিংচাপইড় ইউনিয়নের মহদী গ্রামের মৃত মনোফর আলীর পুত্র।
স্থানীয়রা জানান, গত সোমবার নিহত আবদুল কাদিরের বাড়ির পাশে পতিত জমিতে মাটি কাটা নিয়ে তার চাচাতো ভাই মহদী গ্রামের খুরশিদ আলীর পুত্র ছাইদুল ইসলামের সাথে একই গ্রামের গপেশ নাথ ও তার পুত্র গোপাল নাথের বাক-বিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে পরদিন মঙ্গলবার দুপুরে ওই জায়গায় আবারও গপেশ নাথ, গোপাল নাথসহ চার-পাঁচজন মাটি কাটতে আসলে ছাইদুল ইসলাম ও আবদুল কাদির ওই জায়গায় মাটি কাটতে নিষেধ করলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আবদুল কাদির (৪৫), ছাইদুল ইসলাম (৪২) ও গপেশ নাথ (৬৫) সহ উভয়পক্ষের ৫ জন আহত হয়। আহতদের মধ্যে আবদুল কাদির ও গপেশ নাথকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও বাকি আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।
ঘটনার ৩ দিন পর গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবদুল কাদিরের মৃত্যু ঘটে। এ ঘটনায় ছাতক থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Developed by: